Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মুহাররাম ১৪৪০ হিজরী‌

তুহিন সভাপতি ও রিয়াজকে সম্পাদক করে যুব জাগপার কেন্দ্রীয় কমিটি ঘোষণা

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

আরিফুল হক তুহিনকে সভাপতি ও রিয়াজ রহমানকে সাধারণ সম্পাদক করে যুব জাগপার ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। জাগপা’র সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান ও সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমানের অনুমোদিত এ কমিটির আনুষ্ঠানিক ঘোষণা করেন যুব জাগপার প্রধান সমন্বয়ক ও সাংগঠনিক নেতা রাশেদ প্রধান। জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপা’র অঙ্গ সংগঠন যুব জাগপা’র কেন্দ্রীয় সম্মেলনে গত শনিবার জাতীয় প্রেসক্লাব কনফারেন্স হলে এ কমিটির ঘোষণা দেওয়া হয়েছিল।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি- শাহিনুর রহমান শাহিন, শাহরিয়ার বিপ্লব, মাহিদুর রহমান বাবলা, মোহাম্মদ শাহজাহান সিরাজ, ইমরুল কায়েম রুপম, যুগ্ম সাধারণ সম্পাদক- নজরুল ইসলাম বাবলু, রাশেদুল ইসলাম, শেখ গোলাপ মিয়া, সৈকত আহমেদ মিলন, এটিএম তৌফিক হোসেন মুসা, মোহাম্মদ মিজান উদ্দিন, কামরুজ্জামান কুয়েত, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক- রায়হান মৃধা, মোহাম্মদ রাসেল, মাসুম বিল্লাহ, রেজাউল করিম, আব্দুল্লাহ আল মামুন, মোহাম্মদ আলী, প্রচার সম্পাদক- শাহাবুদ্দিন সাবু, সহ প্রচার সম্পাদক- বিপুল সরকার, দপ্তর সম্পাদক- আল আমিন টিপু, সহ দপ্তর সম্পাদক- আওলাদ হোসেন জিকু, অর্থ সম্পাদক- রিয়াজ খান, ক্রীড়া সম্পাদক- মোহাম্মদ মোর্শেদ আলম, সহ ক্রীড়া সম্পাদক- মোহাম্মদ নুরুন্নবী, মহিলা সম্পাদিকা- হোসনে আরা, সহ মহিলা সম্পাদিকা- মোসা. নাসিমা বেগম, সম্মানিত সদস্য রাশেদ প্রধান, সদস্য, আবিদ হোসেন চুন্নু, সাগর হোসেন মিরু, মোহাম্মদ আনোয়ার হোসেন, মোহাম্মদ সাগর, সাইফুল ইসলাম সাজ্জাদ, এমএ হান্নান, গোলাম রাব্বানী, শেখ তাইজুল ইসলাম, লোকমান হোসেন বাবু, সালাউদ্দিন, তারেক খন্দকার, আসাদুল ইসলাম, মোখসেদুর রহমান, মোহাম্মদ রফিকুল ইসলাম মোল্লা, মোহাম্মদ পাভেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ