Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫, ১১ মুহাররাম ১৪৪০ হিজরী‌

মেয়েদের পাকিস্তান সিরিজ কক্সবাজারে!

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

আগামী নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজে বসবে মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। এর আগে টানা ক্যাম্প করছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। শুধু ক্যাম্পই নয়, মেয়েদের নিয়মিত ম্যাচ খেলানোর ব্যবস্থাও করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এরই অংশ হিসেবে আগামী অক্টোবরের শুরুতেই পাকিস্তানের বিপক্ষে একটি সিরিজ হবে বাংলাদেশে।
শুরুতে এই সিরিজ খুলনাতে হওয়ার কথা ছিল। দীর্ঘদিন পর তাই আন্তর্জাতিক ম্যাচের স্বাদের অপেক্ষায় ছিল খুলনা। কিন্তু শেষ মুহূর্তে আবাসন আর যাতায়াতের সমস্যা দেখিয়ে সিদ্ধান্ত থেকে সরে এসেছে বিসিবি। পাকিস্তান সিরিজের সবগুলো ম্যাচ হবে কক্সবাজারে। গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি।
আগামী ২৯ সেপ্টেম্বর ঢাকায় আসবে পাকিস্তান নারী ক্রিকেট দল। মোট চারটি টি-টোয়েন্টি ও একটি একদিনের ম্যাচ খেলবে দুই দল। আগামী ১ অক্টোবর হবে প্রথম টি-টোয়েন্টি। একদিন বিরতি দিয়ে একই ভেন্যুতে ৩ ও ৪ অক্টোবর হবে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি। ৬ অক্টোবর হবে চতুর্থ ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ। আর একমাত্র ওয়ানডে ম্যাটটি হবে ৮ অক্টোবর। এর আগে ১৯ সেপ্টেম্বর থেকে মেয়েদের ক্যাম্পও হবে কক্সবাজারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।