Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫, ১৩ মুহাররাম ১৪৪০ হিজরী‌

হাফিজ উদ্দিনের খোঁজে বাসায় ২বার পুলিশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৪৪ এএম

বিএনপির ভাইস-চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদের বাসা পুলিশ ঘিরে রাখা ও দুইবার তাকে খুঁজতে যাওয়ার অভিযোগ করেছে দলটি। দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানান, গতকাল বুধবার ভোর সাড়ে চারটার দিকে পোশাকধারী ও সাদা পোশাকধারী একদল পুলিশ সদস্য তার বনানীর বাড়ি ঘিরে রাখে। এরপর সকাল নয়টার দিকে তাদের কয়েকজন বাসায় ঢুকে সাবেক এই মন্ত্রীর অবস্থান সম্পর্কে জানতে চান। একইভাবে সন্ধ্যার দিকে পুলিশের বিশেষ শাখা (এসবি) পরিচয়ে পুলিশের আরেকটি দল তার বাসায় যান। ওই সময় মেজর হাফিজ বাসার বাইরে ছিলেন।
মেজর হাফিজ উদ্দিন আহমেদ ও তার ঘনিষ্ঠ এক স্বজনরা জানান, ভোর চারটার দিকে বনানী থানার গাড়িতে করে একদল পুলিশ সদস্য এসে বাড়ি ঘিরে রাখে। তারা বাড়ির নিরাপত্তা কর্মীকে জাগিয়ে তার কাছে জানতে চান মেজর হাফিজ কোথায় আছেন। তখন নিরাপত্তা কর্মী জানিয়ে দেন উনি বাসায় নেই। এরপর সকালে পুলিশ সদস্যরা বাসায় উঠে তার খোঁজ নেন। এসময় মেজর হাফিজের ছেলে বাসায় ছিলেন। তিনি পুলিশের কাছে জানতে চান তারা কেন এসেছেন।
তখন পুলিশের পক্ষ থেকে বলা হয়, তার বিরুদ্ধে (মেজর হাফিজ উদ্দিন) মামলা আছে। তবে মামলার ওয়ারেস্ট দেখতে চাইলে পুলিশ তা দেখাতে অস্বীকৃতি জানায় বলে জানান মেজর হাফিজের পরিবার।
মেজর হাফিজ বলেন, সন্ধ্যা ছয়টার দিকে পুলিশের বিশেষ শাখার (এসবি) পরিচয়ে আরেকটি দল বাসায় আসে। তারাও একইভাবে তার খবর চান। এসময় ভোররাতে পুলিশের বাড়ি ঘিরে রাখা ও বাসায় পুলিশের প্রবেশ নিয়ে এসবি পুলিশ কিছুই জানেনা এমনটা বলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ