Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

নোয়াখালীর বেগমগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৮, ১:২৩ পিএম

বেগমগঞ্জ উপজেলার বেগমগঞ্জ ইউনিয়নে মো. সোহাগ (৩০) নামের এক যুবককে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। বৃহস্পতিবার বেলা পৌনে ১১টার দিকে আমানতপুর গ্রামের ফরাজী বাড়ীর সামনে এ ঘটনা ঘটে। নিহত মো. সোহাগ ওই বাড়ীর সেলিম উল্যার ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, আমানতপুর গ্রামে নিজেদের বাড়ীর পাশে তার চাচার মাছের প্রজেক্ট দেখাশুনা করতো সোহাগ। তাদের ওই প্রজেক্ট’এর পাশে জিরতলী ইউনিয়নের মজুমদারহাট এলাকার মাছ কালামের একটি মাছের প্রজেক্ট ছিল। বুধবার রাত ১০টার দিকে মাছ কালামের প্রজেক্ট থেকে সোহাগ মাছ ধরেছে অভিযোগ তুলে সোহাগের সাথে কালাম ও তার লোকজনের কথা কাটাকাটি হয়। এর জের ধরে বৃহস্পতিবার বেলা পৌনে ১১টার দিকে মাছ কালামের প্রজেক্টের কর্মচারী রুবেল’সহ কয়েকজন সোহাগের বাড়ীর সামনে এসে তার উপর অতর্কিতে হামলা চালায়। এসময় তারা সোহাগকে এলোপাথাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে পেলে যায়। পরে স্থানীয় লোকজন সোহাগকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বেগমগঞ্জ থানার ওসি ফিরোজ আলম বিষয়টি নিশ্চিত করে জানান, মাছ কালামের কর্মচারী রুবেলের নেতৃত্বে এই হত্যার ঘটনা ঘটেছে। ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালীর


আরও
আরও পড়ুন