Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোরা ফতেহির সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করলেন প্রিন্স নারুলা

প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

‘বিগ বস ৯’ রিয়েলিটি শো বিজয়ী প্রিন্স নারুলা স্বীকার করেছেন তিনি তার সহ-প্রতিযোগী মরক্কোর সুন্দরী নোরা ফতেহির সঙ্গে প্রেম করছেন।
প্রিন্স আরও জানিয়েছেন রিয়েলিটি শোতে অংশ নেয়ার সময়ই তাদের দু’জনের অন্তরঙ্গতা হয়েছে এবং বিগ বস হাউস থেকে বেরিয়ে আসার পর তিনি তাদের এই সম্পর্কে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাবেন।
এই প্রসঙ্গে একটি কথা মনে রাখতে হবে, প্রিন্স কিন্তু এই প্রথম কোনও সুন্দরীর সঙ্গে তার অন্তরঙ্গতার কথা স্বীকার করেছেন এমন নয়। নোরার আগে তারুণ্যভিত্তিক অনুষ্ঠান ‘সিপ্লটসভিলা’র জন্য খ্যাত অভিনেত্রী যুবিকা চৌধরীকেই তিনি ‘বিগ বস’ অনুষ্ঠানে প্রেম করার প্রস্তাব দিয়েছিলেন। অনেকে একে টিকে থাকার জন্য একটি চমক বলে চিহ্নিত করেছিল, তবে প্রিন্স বলেছিলেন তার অনুভূতি ছিল নিখাদ। প্রিন্স নারুলা ‘বিগ বস নও’ নামে পরিচিত রিয়েলিটি শোয়ের এই মৌসুমে ঋষভ সিনহা, মন্দনা কারিমি এবং রোশেল রাওকে পরাজিত করে জয়ী হয়েছেন। এতে ঋষভ হয়েছেন রানার আপ, মন্দনা তৃতীয় এবং রোশেল চতুর্থ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোরা ফতেহির সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করলেন প্রিন্স নারুলা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ