Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জের ফতুল্লায় ৭০ হাজার পিচ ইয়াবাসহ এক ব্যক্তি গ্রেফতার

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৮, ৬:০১ পিএম | আপডেট : ১২:৪০ এএম, ১৪ সেপ্টেম্বর, ২০১৮

ফতুল্লায় ৭০ হাজার পিছ ইয়াবাসহ পুলিশ আজিজুল হক নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। সে টেকনাফ লেঙ্গুর বিল এলাকার আমীর আহমেদের ছেলে। বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় ফতুল্লা থানার পাগলা পুলিশ চেকপোস্ট থেকে তাকে গ্রেফতার করে।
পুলিশ জানিয়েছে, একটি ব্যাগ নিয়ে পাগলা চেকপোস্ট দিয়ে সিএনজিতে ঢাকার দিকে যাবার সময় এ এসআই এজাজ তল্লাশি চালান। এসময় আজিজুলের কাছে থাকা একটি ব্যাগে ৭০ হাজার পিছ ইয়াবা পাওয়া যায়। পরে পুলিশ তাকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আজিজুল জানান, সে কক্সবাজার সাব রেজিস্ট্রি অফিসের একজন সহকারী দলিল লিখক। টেকনাফ এলাকার আলম তাকে পাগলা এলাকা থেকে একটি আয়ুর্বেদীয় ঔষধের ব্যাগ নিয়ে যাত্রাবাড়ীতে অপেক্ষমাণ একজনের কাছে পৌঁছে দিতে। বিনিময়ে সে আমাকে ৪০ হাজার টাকা দিবে। আমি তার কথামত ব্যাগটি পৌঁছে দিতে যাচ্ছিলাম।এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ