Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ০৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

ট্রাম্প-ড্যানিয়েল প্রণয় কাহিনী

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:১৩ এএম

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কপালে যেন ফের ভাঁজ পড়তে যাচ্ছে। অক্টোবরে যুক্তরাষ্ট্রে মধ্যবর্তী নির্বাচন। এ নির্বাচন নিয়ে ট্রাম্প যখন পুরোদস্তুর মগ্ন, তখন পর্নজীবী স্টরমি ড্যানিয়েল ঘোষণা দিয়েছেন, অক্টোবরেই তার আত্মজীবনী বের হচ্ছে। আর এ আত্মজীবনীতেই থাকবে ট্রাম্প-ড্যানিয়েলের প্রণয় কাহিনী। সম্প্রতি ড্যানিয়েল ঘোষণা দেন, ২০০৬ সালে ট্রাম্পের সঙ্গে তার প্রণয় ছিল। সম্প্রতি এবিসি টেলিভিশনকে এক সাক্ষাৎকারে স্টরমি ড্যানিয়েল বলেন, ‘আপনারা হয়তো কল্পনাও করেননি যে, আমি আবার পূর্বের সবকিছু সামনে নিয়ে আসব। লোকজন আমাকে নিয়ে যা-ই ভাবুক না কেন, অন্তত সত্যটা জানার অধিকার তাদের আছে। সেই চিন্তা থেকেই আমি আত্মজীবনী লেখার সিদ্ধান্ত নিয়েছি।’ এক্সপ্রেস ট্রিবিউন।



 

Show all comments
  • ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ৮:২৯ এএম says : 0
    ডোনাল টাম একজন চরিত্রহীন লমপট লোক একে যত তাডা তাড়ি সম্ভব সরাতে হবে যুক্তরাষ্ট্র এর প্রেসিডেন্ট পদ থেকে.
    Total Reply(0) Reply
  • আনিস ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ২:০২ পিএম says : 0
    টাম মানে বিল্ব মাসতান টাম মানে চরিত্রহীন টাম মানে মুসলিম নিধনকারৗ এক বিধমৗ প্রেসিডেন্ট টাম মানে বল প্রয়োগ করে বিভিন্ন দেশ কে বশে আনা টাম মানি নারী লোভৗ একজন লোক তাই তো আগামী নভেম্বর এর ছয় তারিখ এর নিবাচনে টামের দলের ছন্দপতন হবে.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর