Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

আবছারের চিকিৎসায় সাহায্যের আবেদন

প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

কক্সবাজার অফিস
কক্সবাজারের উখিয়ার পালংখালী ইউনিয়নের থাইংখালী প-িতপাড়া এলাকায় মরহুম আবুল কাশেম সওদাগরের ছেলে নুরুল আবছার দীর্ঘদিন ধরে কিডনি রোগে আক্রান্ত। তিনি চট্টগ্রাম চার্জীস্কোপ হাসপাতালের কনসালটেন্ট ডা. সৈয়দ মাহতাবুল ইসলামের অধীনে চিকিৎসা নিচ্ছেন। চিকিৎসক জানিয়েছেন, আবছারের ২টি কিডনিই প্রায় অকেজো হয়ে গেছে, পাশাপাশি হার্টেও সমস্যা দেখা দিয়েছে, তাকে সুস্থ করতে কিডনি প্রতিস্থাপনসহ উন্নত চিকিৎসা জরুরি। এতে প্রায় ২০ লাখ টাকার প্রয়োজন।
দরিদ্র পরিবারের সন্তান আবছার ছোট বেলায় বাবা হারান। ছোটখাটো ব্যবসা করে ১ ছেলে, স্ত্রী ও মাকে নিয়ে কোনো রকম বেঁচে আছেন। হঠাৎ করেই জানান দেয় শরীরের বড় ধরনের রোগ বাসা বেঁধেছে। গত ৩ মাসে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করিয়ে প্রায় ৭ লাখ টাকা খরচ করেছেন। এ টাকা জোগাড় করতে গিয়ে সহায়-সম্বল বিক্রি করে দিয়েছেন। বর্তমানে আত্মীয়-স্বজনের কাছ থেকে ধার করে ডায়ালাইসিসের খরচ মেটাচ্ছেন। ডায়ালাইসিসে সপ্তাহে ১০ হাজার টাকা প্রয়োজন হয়। এমতাবস্থায় আর কোন উপায় না থাকায় বাধ্য হয়ে মা আনোয়ারা বেগম ছেলের চিকিৎসার জন্য দেশ-বিদেশের দানশীল, হৃদয়বান ব্যক্তিদের কাছে আন্তরিক সাহায্য কামনা করেছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা-
আনোয়ারা বেগম
হিসাব নাম্বার-১২০৯৪।
ইসলামী ব্যাংক, কোটবাজার শাখা, উখিয়া, কক্সবাজার।
মোবাইল- ০১৮৩৯২২৬২০৬, ০১৮৭৪৭৭৬০০৯।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবছারের চিকিৎসায় সাহায্যের আবেদন
আরও পড়ুন