Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যান হত্যার বিচার দাবিতে মানববন্ধন

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:১২ এএম

সাতক্ষীরার কালিগঞ্জের কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান জাপা নেতা কেএম মোশারফ হোসেন হত্যা মামলার বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে জেলা জাতীয় পার্টি এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে। জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় তথ্য উপদেষ্টা সাবেক প্রতিমন্ত্রী সৈয়দ দীদার বখত, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মো. নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশু, যুগ্ম সম্পাদক খালিদুর রহমান, মো. নজরুল ইসলাম, মো. মাহাবুবুর রহমান, আনোয়ার জাহিদ তপন, আবদুল্লাহ আলিম বাবু, মো. কামরুজ্জামান, কায়সারুজ্জামান হিমেল, আকরাম হোসেন বাপ্পি প্রমুখ।
বক্তারা বলেন, মোশারফের ঘাতক ও নেপথ্য মদদদাতাদের গ্রেফতার করতে হবে। এধরনের রাজনৈতিক হত্যাকাণ্ড আর যাতে না হয় সেজন্য আইনশৃঙ্খলা বাহিনীকে সতর্ক থাকার আহবান জানান তারা। এর আগে একই দাবিতে শহরে বিক্ষোভ মিছিল বের করে তারা। প্রসঙ্গত, চেয়ারম্যান কেএম মোশারফ হোসেনকে গত ৮ সেপ্টেম্বর রাতে গুলি করে ও কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় মুখোশধারী সন্ত্রাসীরা। এ ঘটনায় এখন পর্যন্ত চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ