Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জেদ্দায় আরো এক বাংলাদেশি হাজীর মৃত্যু

স্টাফ রির্পোটার : | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

সউদী আরবের জেদ্দা বিমানবন্দরে বাংলাদেশি এক হজযাত্রীর মৃত্যু হয়েছে। মৃত হজযাত্রী মোহাম্মদ আব্দুল হামিদ নওগাঁর মহাদেবপুরের রাইগাঁ গ্রাম থেকে স্ত্রীসহ হজ পালন করতে সউদী আরব গিয়েছিলেন। তার পাসপোর্ট নম্বর-(বিএম ০৮১১৬৮১)।
জেদ্দা কনস্যুলেট কাউন্সিলর (হজ) মোহাম্মদ মাকসুদুর রহমান জানান, হজ পালন শেষ করে মঙ্গলবার স্থানীয় সময় ৯টা ১৫ মিনিটে সউদী এয়ারলাইন্সের এসভি ৩৮৫২ ফ্লাইটে বাংলাদেশ যাওয়ার জন্য ফ্লাইট সকল কার্যক্রম সম্পন্ন করেন আব্দুল হামিদ। ফ্লাইটের চেক-ইন শুরু হওয়া মাত্র উঠে দাঁড়িয়ে ভেতরে যাওয়ার সময় হঠাৎ পড়ে যান তিনি। জেদ্দা বিমানবন্দর সিভিল এভিয়েশন ও জেদ্দা হজ টার্মিনালের মেডিকেলের কর্মরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। সউদী আরবে মোট ১২৪ জন হজযাত্রী এবার মৃত্যুবরণ করেছেন। এর মধ্যে ১০২ জন পুরুষ ও ২১ জন মহিলা রয়েছেন। মক্কায় ৭৮ জন, মদিনায় ১৪ জন, জেদ্দায় ৩ জন, মিনায় ১৮ জন ও আরাফাতে ১০ জন বাংলাদেশির মৃত্যু হয়েছে বলে জানা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাজীর মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ