Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

মাওলানা আবদুস সালামের ইন্তেকালে খেলাফত মজলিসের শোক

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

খেলাফত মজলিসের সদস্য ও ইসলামী ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক হাফেজ মাওলানা মনজুরে মাওলার পিতা মাওলানা আবদুস সালাম (৭৮) গত ১২ সেপ্টেম্বর সিলেট জকিগঞ্জের নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনিসহ বহু গুণগ্রাহী রেখে যান। কর্মজীবনে তিনি ইছামতি কামিল মাদরাসার শিক্ষক ছিলেন। গতকাল জকিগঞ্জের ইছামতি কামিল মাদরাসা মাঠে জানাজা শেষে পরিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়। জানাজায় ইমামতি করেন মরহুমের বড় ছেলে হাফেজ মাওলানা মনজুরে মাওলা।
উল্লেখ্য, গত ৯ সেপ্টেম্বর মরহুমের মেঝ ছেলে ইসলামী ছাত্র মজলিস সিলেট পূর্ব জেলার সাবেক বায়তুলমাল সম্পাদক মাহফুজে মাওলা (৩৩) কাতারে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন। নিহত মাহফুজে মাওলার লাশ এখনো বাংলাদেশে এসে পৌঁছেনি। ছেলের লাশ দেশের আসার আগেই পিতার ইন্তেকাল হলো।
শোক প্রকাশ : খেলাফত মজলিসের সদস্য হাফেজ মনজুরে মাওলার পিতা মাওলানা আবদুস সালামের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের। নেতৃদ্বয় মরহুম আলহাজ আবদুল লতিফ মিয়ার ও গত ৯ সেপ্টেম্বর কাতারে সড়ক দুর্ঘটনায় নিহত মরহুমের মেঝো ছেলে মাহফুজে মাওলার রুহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে দোয়া করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন