Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মুহাররাম ১৪৪০ হিজরী‌

মোবাইল ব্যাংকিং গ্রাহকদের কল সেন্টারের আওতায় আনল রূপালী ব্যাংক

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

দেশের প্রথম শতভাগ শাখার মাধ্যমে অনলাইন সেবা প্রদানকারী রাষ্ট্রায়ত্ব রূপালী ব্যাংক এবার তার মোবাইল ব্যাংকিং গ্রাহকদের জন্য নিয়ে এসছে ২৪ ঘন্টা কল সেন্টারের সুবিধা। এ লক্ষ্যে রাষ্ট্রায়ত্ব ব্যাংকটি গতকাল দিলকুশায় প্রধান কার্যালয়ে ইম্পেল সার্ভিস এ্যান্ড সলিউশনের (আইএসএসএল) সাথে চুক্তি স্বাক্ষর করেছে। অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. আতাউর রহমান প্রধান ও আইএসএসএল-এর এমডি মো. আমিনুল হক উপস্থিত ছিলেন।
আতাউর রহমান বলেন, এর মাধ্যমে রূপালী ব্যাংকের মোবাইল ব্যাংকিং এর গ্রাহকরা তথ্য-প্রযুক্তিসহ সকল কারিগরি সুবিধা পাবেন। তিনি বলেন, প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নের ধারাবাহিকতায় দেশের সর্ববৃহৎ ডিজিটাল প্রকল্প প্রাথমিক শিক্ষা উপবৃত্তির কার্যক্রমে রূপালী ব্যাংক মুঠোফোনের মাধ্যমে ১ কোটি ২০ লাখ মায়েদের হাতে উপবৃত্তির টাকা পৌছে দিচ্ছে। এছাড়াও চিনি ও খাদ্য শিল্পের আখচাষীদের আখের মূল্য ও ভর্তুকি প্রদান, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে দরিদ্র মহিলাদের মাতৃত্বকালীন ভাতা বিতরণ, কৃষকদের আর্থিক প্রণোদনা বিতরণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বেতন ভাতাদি সংগ্রহসহ নানা ধরনের কর্মকান্ড পরিচালনা করছে রূপালী ব্যাংকের মোবাইল ব্যাংকিং। আইএসএসএল -র এমডি বলেন প্রায় দুইশত কর্মী কল সেন্টাওে সেবা প্রদান করবেন। অনুষ্ঠানে অন্যন্যদের মধ্যে ব্যাংকের মহাব্যবস্থাপক মো. কাইসুল হক, অরুণ কান্তি পাল, আইএসএসএল-এর পরিচালক আশিকুর রহমানসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর