Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশ এখন খুন-গুমের রাজ্য

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

দেশ এখন খুন আর গুমের রাজ্যে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেন, দেশে খুন গুম নিত্য ঘটনা। দেশে সুশাসন বলতে কিছু নেই, যা খুশি তাই হচ্ছে। ব্যাংক লুট হচ্ছে। আজকের খবরের কাগজে পড়েছেন নিশ্চয়ই, আমাদের দেশে কয়েকশ জন বিত্তশালী লোক। এরা এতো টাাক পেল কোথা থেকে? চুরি করা টাকা, আপনাদের টাকা। গতকাল ঢাকা-১৭ আসন ক্যান্টনমেন্ট ও মিরপুর কচুক্ষেত এলাকায় নির্বাচনী প্রচারের সময় তিনি এসব মন্তব্য করেন।
এইচ এম এরশাদ সেপ্টেম্বর মাসের প্রথম থেকেই ঢাকা-১৭ ও রংপুর-৩ আসনে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনি এই দুটি সংসদীয় আসনের বিভিন্ন এলাকায় পথ সভা করছেন।
মিরপুরের কচুক্ষেতে পথ সভায় এরশাদ বলেন, মানুষের ভালোবাসা ও জনপ্রিয়তার কারণে জাতীয় পার্টি ছাড়া দেশের কোনো নির্বাচন সম্ভব নয়। আমরা এবার নির্বাচন করবো। আমি অনুরোধ করছি, আরেকবার আমারে সুযোগ দেন। আমি দেখাতে চাই, জাতীয় পার্টি দেখাতে চায়, উন্নয়ন কাকে বলে। আমরা দেখাতে চাই সুশাসন কাকে বলে।
খুন ও গুমের চিত্র তুলে ধরে এরশাদ আরো বলেন, গুম আর খুনের রাজ্যে পরিণত হয়েছে দেশ। মানুষের মধ্যে সব কময় ভীতি আতঙ্ক। কখন কে গুম হয়। জাতীয় পার্টির শাসনামলে এমন পরিস্থিতি ছিল না। তিনি নিজের সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, স্বাধীনতার পর দেশের সবচেয়ে বেশি উন্নয়ন জাতীয় পার্টি করেছে। এ সময় দলের মহাসচিবসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ