Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ০৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

খালেদা জিয়ার চিকিৎসায় ৫ সদস্যের মেডিকেল বোর্ড গঠন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৮, ১১:১৭ পিএম | আপডেট : ১১:২৫ পিএম, ১৩ সেপ্টেম্বর, ২০১৮

বিএনপি চেয়ারপারসন কারাবন্দি খালেদা জিয়ার চিকিৎসায় ৫ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। কারা কর্তৃপক্ষের চিঠির পর এই কমিটি গঠন করা হয়েছে বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের (বিএসএমএমইউ) পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহ আল হারুন। তিনি বলেন, ‘কারা-কর্তৃপক্ষের কাছ থেকে চিঠি পাওয়ার পর বৃহস্পতিবার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসায় ৫ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। মেডিকেল বোর্ডে কারা রয়েছেন সে বিষয়ে কিছুই জানাননি বিএসএমএমইউ পরিচালক।

তবে হাসপাতালের একটি নির্ভরযোগ্য স‚ত্রে জানা গেছে, খালেদা জিয়ার চিকিৎসার জন্য গঠিত এই মেডিকেল বোর্ডের প্রধান করা হয়েছে ইন্টারনাল মেডিসিন বিভাগের প্রফেসর আব্দুল জলিলকে। কমিটির অন্য সদস্যরা হলেন, অর্থোপেডিক্স সার্জারি বিভাগের প্রফেসর আবু জাফর চৌধুরী বিরু, কার্ডিওলজি বিভাগের প্রফেসর হারিসুল হক, চক্ষু বিভাগের সহযোগী অধ্যাপক তারেক রেজা ও ফিজিক্যাল মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক বদরুন্নেসা আহমেদ।
এ বিষয়ে ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহাবুবুল ইসলাম জানান, খালেদা জিয়ার চিকিৎসার জন্য ৫ সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। আগামী ১৫ সেপ্টেম্বর বোর্ডের সদস্যরা খালেদা জিয়ার শারীরিক পরীক্ষা করতে কারাগারে যেতে পারেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর