Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

আলেমরা নির্বাচিত হলে সংসদে দেশ জাতি ও ইসলামের জন্য ভূমিকা রাখবে -বাংলাদেশ খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ৫:৪৯ পিএম

আগামী জাতীয় নির্বাচনে উলামায়ে কেরামকে নির্বাচিত করলে তারা সংসদে গিয়ে সন্ত্রাস দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে ভূমিকা রাখবে। সমাজ ও রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠার পথ সুগম হবে। আজ বাংলাদেশ খেলাফত মজলিস ত্রিশাল উপজেলা ও পৌরসভা শাখা কমিটি গঠন উপলক্ষে এক যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে দলের কেন্দ্রীয় অফিস ও বায়তুলমাল সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল এসব কথা বলেন। স্থানীয় আব্বাসিয়া ফাযিল মাদরাসা মিলনায়তনে মাওলানা আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর জয়েন্ট সেক্রেটারী ও ত্রিশাল আসনের এম পি পদপ্রার্থী মুফতি আব্দুল মুমিন, ইসলামী ছাত্র মজলিসের সেক্রেটারী জেনারেল মুহাম্মদ উবায়দুর রহমান, বিশিষ্ট আলেম মাওলানা আব্দুল গণি জোয়ারদার প্রমূখ।
অনুষ্ঠিত সভায় মাওলানা আবু তাহেরকে সভাপতি, ডা. আশরাফ উদ্দীনকে সদস্য সচিব করে উপজেলা ও মাওলানা এনামুল হককে সভাপতি, হাফেজ সেলিম মিয়াকে সদস্য সচিব করে পৌরসভা এবং হাফেজ আমিনুল ইসলামকে আহবায়ক, মুহাম্মদ খায়রুল ইসলাম মিলনকে সদস্য সচিব করে কানিহারী ইউনিয়ন, মাওলানা মোশাররফ হুসাইনকে আহবায়ক, মুফতী এমদাদুল হককে সদস্য সচিব করে কাঠাল ইউনিয়ন, মাওলানা আবুল হোসেনকে আহবায়ক, মাওলানা ইমদাদকে সদস্য সচিব করে বালিপাড়া ইউনিয়ন আহবায়ক কমিটি গঠন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ