Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় ধান ক্ষেত থেকে চা বিক্রেতার মৃতদেহ উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ৬:২৭ পিএম

নেত্রকোনায় মামুন (৩০) নামে এক চায়ের দোকানদারের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে সদর উপজেলার কাইলাটী ইউনিয়নের বালী বাজার সংলগ্ন একটি ধান ক্ষেত থেকে এই মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত মামুন বালী গ্রামের মৃত মমতাজ উদ্দিনের ছেলে। সে বালির বাজারে চা বিক্রি করত।
নেত্রকোনা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফখরুজ্জামান জুয়েল জানান, শুক্রবার সকালে স্থানীয় লোকজন বালী বাজার সংলগ্ন একটি ধান ক্ষেতে লাশ পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। স্থানীয় লোকজনের সাথে কথা বলে পুলিশের প্রাথমিক ধারণা, মামুন বৃহস্পতিবার রাত আনুমানিক ২টার দিকে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিল। এ সময় কে বা কারা তাকে শ্বাসরোধ করে খুন করে বাজারের পাশে একটি ধান ক্ষেতে ফেলে রেখে পালিয়ে যায়। তার মুখ দিয়ে রক্ত বের হওয়ার চিহ্ন রয়েছে। তাকে খুন করা হয়েছে বলে ধারনা করছে পুলিশ। ঘটনার রহস্য উদঘাটনে দুই জনকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ