Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫, ১৪ মুহাররাম ১৪৪০ হিজরী‌

রাজধানীতে রিজভীর নেতৃত্বে আবারও বিক্ষোভ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ৬:৪৬ পিএম

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে রাজধানীতে আবারও বিক্ষোভ মিছিল করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। তার নেতৃত্বে শুক্রবার (১৪ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫ টায় রাজধানীর বিজয়নগরস্থ পানির ট্যাঙ্কি মোড়ে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি পানির ট্যাঙ্কি হতে শুরু হয়ে নাইটিংগেল মোড়ের কাছে এসে শেষ হয়। এতে রিজভীর নেতৃত্বে প্রায় ৫ শতাধিক নেতাকর্মী অংশ নেন।

মিছিলে রুহুল কবির রিজভী ছাড়াও উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী রায় চৌধুরী এবং বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতকর্মীরা। নেতাকর্মীরা বিএনপি চেয়ারপার্সনের অবিলম্বে নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে মূহুর্মূহু শ্লোগান দেন।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় সাজাপ্রাপ্ত হয়ে কারাগারে বন্দী রয়েছেন খালেদা জিয়া। তার মুক্তি দাবিতে ছয় মাসেরও বেশি সময় ধরে বিভিন্ন শান্তিপূর্ণ কর্মসূচী পালন করে আসছে বিএনপি সহ বিভিন্ন অঙ্গ সংগঠন। এরআগে গত ৮ সেপ্টেম্বর রাজধানীর জাতীয় প্রেসক্লাব, ২১ এবং ২৪ আগস্ট রাজধানীর শ্যামলী এবং বনানী, শান্তিনগরসহ বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এসময় অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • রিপন ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ৬:৫৮ পিএম says : 0
    রিজভৗ মাধে মধ্যে কিছু লোক নিয়ে অফিসের সামনে পায়চারি করে এর অথ্ আমি আন্দোলন করছি কাজেই আমাকে পাটৗর মহাসচিব কর আর বেশৗ বেশী টাকা দাও.
    Total Reply(0) Reply
  • Md.Liton Ali ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ৮:৩৩ পিএম says : 0
    ভাল কথা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ