Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌
শিরোনাম

২ বাসের সংঘর্ষে ২ জন নিহত

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ৬:৪৮ পিএম

রংপুরে দুই বাসের সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছে কমপক্ষে ১৫ জন। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শুক্রবার দুপুর সাড়ে বারোটার দিকে নগরীর কেন্দ্রীয় বাস টার্মিনাল মোড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহত দুই পথচারী হলেন মিঠাপুকুর উপজেলার আফজাল পুর গ্রামের গোলাম মোস্তফার স্ত্রী হাসিনা বেগম (৫৫) ও রংপুর নগরীর বডবাডি হিন্দু পাড়ার যোগেশ চন্দ্রের পুত্র দুলাল চন্দ্র (৪৫)।।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, এমকে পরিবহনের (রংপুর-জ ০৪-০০৩১) চালক বদরগঞ্জ রোড থেকে বের হয়ে পীরগঞ্জ ভেন্ডাবাড়ি দিয়ে নবাবগঞ্জ যাওয়ার উদ্দেশ্যে টার্মিনাল মোড়ে গাড়িটি ঘুরিয়ে নেয়। এসময় বেপরোয়া গতিতে আসা গাইবান্ধাগামী ‘মায়ের আশির্বাদ’ পরিবহন (ঢাকা মেট্রো- জ ১৪-১০৮৬) নিয়ন্ত্রণ হারিয়ে এমকে পরিবহনকে ধাক্কা দিলে এমকে পরিবহন গাড়িটি দুমড়ে মুচড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে এক নারীসহ ২ জন মারা যায়। আহত হয় অন্তত ২০ জন।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে এসে এমকে পরিবহনের ভিতর থেকে নিহতের মরদেহ ও আহত যাত্রীদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।
অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ হোসেন জানিয়েছেন, দুই বাসের সংঘর্ষের ঘটনায় ঘটনাস্থলে ২ জন নিহত হয়েছে। আহতদের রমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনার সাথে সাথে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন। তবে বাস দুটি পুলিশ জব্দ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ