Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

ভারতে মা-মেয়েকে ধর্ষণ করল ধর্মগুরু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ৭:০৩ পিএম

ভারতে আবারও ধর্মগুরুর ‘বাবা’ বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। দিল্লির ‘বাবা আশু মহারাজ’ ওরফে আসিফ খানের বিরুদ্ধে এক মহিলা ও তার নাবালিকা মেয়েকে কয়েকবার ধর্ষণের অভিযোগ করা হয়েছে। এই অভিযোগে পুলিশ তাকে গ্রেপ্তার করে জেলা হাজতে পাঠিয়েছে।
ধর্ষণের শিকার মহিলা পুলিশকে জানিয়েছেন, বাবা আশু মহারাজ, তার কয়েকজন বন্ধু এবং ছেলে তাকে ও তার নাবালিকা মেয়েকে কয়েকবার ধর্ষণ করেছেন। ২০০৮ থেকে ২০১৩, এই পাঁচ বছর ধরে নিয়মিত শারীরিক অত্যাচারও চালানো হত তার ওপর। শুধু তাই নয়, আশু মহারাজ অভিযোগকারীর মেয়েকেও আশ্রমে নিয়ে আনতে আদেশ দিয়েছিলেন। পরে তার নাবালিকা কন্যাকে আশ্রমে নিয়ে এলে তাকেও ধর্ষণ করে আশু মহারাজ। কোথাও কোনও অভিযোগ জানানো হলে ফল ভাল হবে না বলে হুমকিও দেওয়া হয়েছিল বলে পুলিশকে জানিয়েছেন নির্যাতিতা মহিলা।
গত সপ্তাহে নয়াদিল্লির হউজ খাস থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। প্রাথমিক তদন্তের পর অভিযানে নামে দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। বৃহস্পতিবার রাতেই অভিযান চালানো হয় নয়াদিল্লিতে এই ‘বাবা’র আশ্রমে। আশু মহারাজের সাথে গ্রেফতার করা হয় তার ছেলে সময় খানকেও। সূত্র: এনডিটিভি।



 

Show all comments
  • Md.shazedul.islam ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ৯:৩৬ পিএম says : 0
    Very sad news for humanity
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ