Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

বোদায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

তেঁতুলিয়া (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ৭:০৯ পিএম

পঞ্চগড়ের বোদায় ট্রাক-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মির্জা আবুল কালাম দুলাল নিহত হয়েছেন। এ সময় আরও দুই মুক্তিযোদ্ধা গুরুতর আহত হন। বৃহস্পতিবার সকালে জেলার বোদা উপজেলা সদরের বাইপাস মোড়ে এই দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার ওয়াইসুল কোরাইশী, মুক্তিযোদ্ধা ও বিকাশ বাংলাদেশের নির্বাহী পরিচালক আলাউদ্দিন প্রধান।
আহত মুক্তিযোদ্ধারা জানান, মির্জা আবুল কালাম দুলালসহ ৩ মুক্তিযোদ্ধা ভারতীয় ভিসা সংক্রান্ত কাজে মাইক্রোবাস যোগে রংপুর যাচ্ছিলেন।
পঞ্চগড়-দেবীগঞ্জ এশিয়ান হাইওয়ের বোদা বাইপাস এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়।
তাৎক্ষনিক বোদা উপজেলা ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মির্জা আবুল কালাম দুলাল। আহতদের পরে পঞ্চগড় আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
ঘটনাস্থল পরিদর্শন করেন,পঞ্চগড় জেলা প্রশাপসক মোহাম্মদ জহিরুল ইসলাম ও পুলিশ সুপার মোহাম্মদ গিয়াস উদ্দীন আহমদ। পরে নিহতের বাড়িতে গিয়ে স্বজনদের সমবেদনা জানান। গতকাল শুক্রবার সকাল ১০টায় পঞ্চগড় কেন্দ্রীয় কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ