Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

দিনব্যপী র‌্যাপিড দাবা

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৪৩ এএম

প্রয়াত কবি ও সাংবাদিক শাহনূর খান স্মৃতি সংসদ ও জেট স্পোর্টসের পৃষ্ঠপোষকতায় ২১ সেপ্টেম্বর বাংলাদেশ দাবা ফেডারেশনের কক্ষে দিনব্যাপী অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক র‌্যাপিড দাবা প্রতিযোগিতা। টুর্নামেন্টের আয়োজক গোল্ডেন স্পোর্টিং ক্লাব। ৫০ হাজার টাকা প্রাইজমানির এ টুর্নামেন্ট উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান জাহিদ আহসান রাসেল এমপি। টুর্নামেন্টের প্রথম পুরস্কার ১২ হাজার, দ্বিতীয় আট হাজার এবং তৃতীয় পুরস্কার ছয় হাজার টাকা।
শরীরগঠন শুরু
স্পোর্টস রিপোর্টার : ভিআইপি স্পোর্টস এন্ড ফিটনেস মেন্স ফিজিক এন্ড সার্ভিসেস বডিবিল্ডিং চ্যাম্পিয়নশিপের খেলা গতকাল শুরু হয়েছে। জাতীয় ক্রীড়া পরিষদের অডিটরিয়ামে তিন দিনব্যাপী প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন প্রায় দেড়শ’ বডিবিল্ডার। প্রথম দিনে দৈহিক উচ্চতা ও ওজন গ্রহণ পর্ব অনুষ্ঠিত হয়। ফিজিক বিভাগের চারটি ওজন শ্রেণীতে ১২০ জন এবং সার্ভিসেস দলের ২০ জন বডিবিল্ডার সাতটি দৈহিক ওজন শ্রেণিতে অংশ নিচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: র‌্যাপিড দাবা

১৫ সেপ্টেম্বর, ২০১৮
আরও পড়ুন