Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

হাতিরঝিলে নিয়ন্ত্রণ হারিয়ে পানিতে প্রাইভেটকার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৮, ১১:৪৬ এএম

রাজধানীর হাতিরঝিলে পুলিশ প্লাজা সংলগ্ন ব্রিজির রেলিং ভেঙে একটি প্রাইভেটকার পানিতে পড়ে গেছে। গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় এ দুর্ঘটনা ঘটে। এতে গাড়িটির চালক আহত হয়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ ভোর সাড়ে ৬টার দিকে এই ঘটনা ঘটে। হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ সেলিম এ তথ্য জানিয়েছেন।
তিনি বলেন, ব্রিজের ওপর দিয়ে গাড়িটি যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারায়। এরপর ব্রিজের রেলিং ভেঙে লেকে পড়ে যায়।

পরবর্তীতে চালক দরজা খুলে বের হয়ে আসে। এসময় পুলিশের সহযোগিতায় তিনি ওঠে আসেন। চালকের স্বজনদের খবর দিলে তারা এসে তাকে হাসপাতালে নিয়ে যায়। গাড়িতে চালক ছাড়া আর কেউ ছিল না।
এসআই সেলিম বলেন, গাড়িটির নম্বর ঢাকা মেট্রো চ - ১৬-০০৫৬। সাইফুল ইসলাম নামে এক ব্যক্তি গাড়িটির মালিক। ফায়ার সার্ভিসকে খবর দেয়ার পর তারা এসে গাড়িটি উদ্ধার করছে। তবে গাড়িটি কীভাবে নিয়ন্ত্রণ হারালো তা তদন্ত করে দেখা হবে বলেও জানান তিনি।
ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার এরশাদুল হক বলেন, আমারা সকাল পৌনে ১০টায় খবর পেয়েছি। এরপর আমাদের গাড়ি উদ্ধারের দল ঘটনাস্থলে পৌঁছে গাড়িটি উদ্ধার করে।



 

Show all comments
  • মোঃ আলফাজুর রহমান ১৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:১৯ পিএম says : 0
    ব্রিজ রেলিং মজবুত ও শক্তিশালী না হওয়ায় এ ধরণের দুর্ঘটনা ঘটছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ