Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬, ১৮ শাবান ১৪৪০ হিজরী।

টেকনাফে বিপুল পরিমাণ বিয়ার ও সিগারেট জব্দ, আটক ২

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৩৭ পিএম
কক্সবাজারের টেকনাফে র‌্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমাণ বিদেশি বিয়ার ও সিগারেট উদ্ধার করা হয়েছে। এসময় এক নারীসহ দুইজনকে আটক করে র‌্যাব সদস্যরা। শুক্রবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 
 
চট্টগ্রাম র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক মেজর মো. মাশেকুর রহমান প্রেস বিজ্ঞপ্তিতে জানান, টেকনাফ ক্যাম্প-১ গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকাল সাড়ে ৪ টার দিকে এক অভিযানে টেকনাফ হ্নীলা আলী আকবর পাড়া এলাকার মইন উদ্দিনের স্ত্রী ইয়াছমিন আক্তারকে (২৪) আটক করা হয়। পরে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটক ইয়াছমিনকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার বসতঘরে তল্লাশী করে ঘরের ভিতরে বস্তার মধ্যে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ৪৬৬ ক্যান বিদেশি বিয়ার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিয়ারের আনুমানিকমূল্য ৪ লাখ ৬৬ টাকা। আটককৃত আসামির বিরোদ্ধে মাদক সংক্রান্ত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন তিনি।
 
এছাড়া একই দিনে টেকনাফ বাহারছড়া শামলাপুর র‌্যাব-১০ এর অস্থায়ী ক্যাম্পের কমান্ডার মেজর মো. আনিছুজ্জামানের নেতৃত্বে টেকনাফের হ্নীলা মৌলভীবাজারের আলী আকবর পাড়া এলাকায় অভিযান চালিয়ে প্রায় ৩৯ লাখ ৬ হাজার টাকা দামের আমদানী নিষিদ্ধ মায়ানমারের ১৯৮ কার্টুন সিগারেটসহ এক যুবককে আটক করা হয়। আটক যুবক হ্নীলা আলী আকবর পাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে মোহাম্মদ (২৮) বলে জানা যায়। 
 
এদিকে আটককৃত যুবককের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বাহারছড়া শামলাপুর র‌্যাব-১০ এর অস্থায়ী ক্যাম্পের কমান্ডার মেজর মো. আনিছুজ্জামান।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেকনাফে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ