Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাকিস্তান চালানোর পর্যাপ্ত অর্থ নেই -ইমরান খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৮, ৫:৩৫ পিএম | আপডেট : ৬:০০ পিএম, ১৫ সেপ্টেম্বর, ২০১৮

পাকিস্তানকে চালানোর মতো অর্থ নেই নতুন নির্বাচিত তেহরিকে পাকিস্তান (পিটিআই) সরকারের হাতে। শুক্রবার রাজধানী ইসলামাবাদে দেশের উচ্চ পর্যায়ের সরকারি কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে তিনি এমন দাবি করেছেন বলে এক প্রতিবেদনে জানিয়েছে ভারতের সংবাদমাধ্যম জি নিউজ।

প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, ‘আল্লাহই হয়তো এই সঙ্কট সৃষ্টি করেছেন, যাতে আমরা পাল্টে যাই।’ এ ব্যাপারে তিনি আগের সরকারকে দায়ী করেছেন। বলেছেন, তারা দেশে সম্পদ বাড়ানোর পরিবর্তে শুধু লোকসানী প্রকল্প সৃষ্টি করে গেছে।
সরকারের সামনে যে ‘ঋণের ফাঁদ’ পেতে রাখা হয়েছে তা থেকে মুক্তি পেতে হবে। আমাদেরকে আমাদের নিজেদের ও জাতিকে পাল্টে ফেলতে হবে। তিনি আরো বলেন, সরকার যখন জনগণের চাহিদার দিকে দৃষ্টি দেবে তখন জনগণও সরকারের পক্ষে চলে আসবে।
ইমরান খান সরকারি কর্মকর্তাদের বলেন, তিনি জাতীয় জবাবদিহিতা বিষয়ক ব্যুরোকে নির্দেশ দিয়েছেন, যাতে তদন্তকালে কোনো সরকারি কর্মকর্তাতে অবমাননা না করা হয়। সরকারি ওইসব কর্মকর্তাকে তিনি আশ্বাস দিয়েছেন। বলেছেন, তারা যদি দেশের জন্য কাজ করেন তাহলে তাদের পাশে দাঁড়াবেন ইমরান খান। কোনো রকম রাজনৈতিক চাপ এলও তাদের পাশে থাকবেন তিনি।



 

Show all comments
  • nishat Alam ১৫ সেপ্টেম্বর, ২০১৮, ৮:৪৪ পিএম says : 0
    YOU CAN SALE PAKISTAN THROUGH TO BANGLADESH AND THEY CAN HELP YOU FOR PROGRESS IT.
    Total Reply(0) Reply
  • ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ৩:২৫ পিএম says : 0
    good
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইমরান খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ