Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোটাধিকার নিয়ে ছিনিমিনি করলে পরবর্তী ইতিহাস ভাল হয় না -মুসলিম লীগ নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৮, ৫:৩৭ পিএম
ইতিহাস সাক্ষ্য দিচ্ছে জনগণের ভোটাধিকার নিয়ে যারাই ছিনিমিনি করেছে তাদের পরবর্তী ইতিহাস সুখকর হয়নি। ৮৮ সালের ভোটার বিহীন নির্বাচন এরশাদ সরকারের জন্য গণঅভ্যুত্থান ডেকে এনেছে, ১৫ ফেব্রুয়ারির নির্বাচন তৎকালীন বিএনপি সরকারের পতন ডেকে এনেছে আর ২০১৪ সালের ভোটার বিহীন নির্বাচনের কারণে আওয়ামী লীগের জনপ্রিয়তা তলানিতে। তাই অতীত থেকে শিক্ষা নিয়ে ক্ষমতাসীন দলকে অবিলম্বে দেশে অংশগ্রহণম‚লক নির্বাচনী পরিবেশ নিশ্চিত করতে হবে।
 
আজ দুপুরে বাংলাদেশ মুসলিম লীগের সাবেক সভাপতি এ্যাডঃ নুরুল হক মজুমদারের তৃতীয় মৃত্যুবার্ষিকীতে দলীয় কার্যালয়ে আয়োজিত আলোচনা ও দোয়া মাহফিলে নেতৃবৃন্দ একথা বলেন। মরহুমের স্মৃতিচারণ করে নেতৃবৃন্দ বলেন, তিনি আজীবন মুসলিম জাতিসত্তা ও আদর্শের একজন সৈনিক ছিলেন। দলের নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদারের সভাপতিত্বে আলোচনায় অংশগ্রহণ করেন মহাসচিব কাজী আবুল খায়ের, প্রেসিডিয়ামের সিনিয়র সদস্য আতিকুল ইসলাম, স্ট্যান্ডিং কমিটির সদস্য আনোয়ার হোসেন আবুড়ী, অতিরিক্ত মহাসচিব আকবর হোসেন পাঠান, মোঃ কুদরতউল্ল্যাহ, বাংলাদেশ প্রতিবাদী জনতা পার্টির চেয়ারম্যান ওমর ফারুক ফরাজী ও ভারপ্রাপ্ত মহাসচিব মোঃ শাহাবুদ্দিন, কেন্দ্রীয় নেতা শহুদুল হক ভ‚ঁইয়া, এডঃ হাবিবুর রহমান, শেখ এ সবুর, এডঃ আবু সাইদ মোল্লা, দিদারুল আলম ভ‚ঁইয়া, সাইফুল ইসলাম, কাজী এ.এ কাফী প্রমুখ।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ