Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারতে ভিন্ন ধর্মের মেয়েকে বিয়ে করায় কুপিয়ে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৮, ৮:০৯ পিএম

ভারতে ভিন্ন ধর্মাবলম্বী তরুণীকে বিয়ে করায় দিনে দুপুরে কুপিয়ে হত্যা করা হয়েছে এক ব্যক্তিকে। শুক্রবার ভারতের তেলেঙ্গানা রাজ্যের নালগোন্দা জেলায় এ হত্যাকাণ্ড ঘটে। নিহত ব্যক্তি ছয় মাস আগে ভিন্ন ধর্মাবলম্বী ওই তরুণীকে বিয়ে করেছিলেন।
হায়দরাবাদ থেকে ১৫০ কিলোমিটার দূরে অবস্থিত মিরইয়ালগুদা শহরে দিবালোকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পুলিশের জানায়, প্রণয় কুমার এবং তার স্ত্রী আমরুথা ভারশিনি হাসপাতাল থেকে ফেরার সময় রাস্তায় অজ্ঞাতনামা এক ব্যক্তি চাপাতি নিয়ে তাদের ওপর আক্রমণ চালায়।
সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা যায়, এক যুবক পেছন থেকে প্রণয় কুমারের গলায় আঘাত করছে। এ সময় প্রণয় মাটিতে পড়ে গেলেও তাকে চাপাতি দিয়ে আঘাত করতে থাকে ওই হামলাকারী। এমনকি ওই নারী তার স্বামীকে বাঁচানোর চেষ্টা করলেও শেষ রক্ষা হয়নি তার।
ঘটনার পর নিহত ব্যক্তির স্ত্রী যখন তার স্বামীকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য সাহায্য চেয়ে চিৎকার করতে থাকেন; তখন ওই হামলাকারী চাপাতি ফেলে পালিয়ে যায়। ঘটনাস্থলেই মারা যান প্রণয় কুমার।
প্রণয় এবং আমরুথা আলাদা আলাদা ধর্মের। পরিবারের বাধা স্বত্বেও বিয়ে করেন তারা। এ হত্যার ঘটনায় নিহতের পরিবারের কেউ জড়িত বলে সন্দেহ করছে পুলিশ। সূত্র : হিন্দুস্তান টাইমস।



 

Show all comments
  • MD.SHAFIQUR RAHMAN ১৭ সেপ্টেম্বর, ২০১৮, ৩:৪৬ পিএম says : 0
    This is Bad Practice . I do not Support .
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারতে

১৩ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ