Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালমোহনে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ভোলার লালমোহনে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ধলীগৌড়নগড় একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় লালমোহন পৌরসভা একাদশ (অনূর্র্ধ্ব-১৭)। চ্যাম্পিয়ন ও রানার্সআপদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ নুরুন্নবী চৌধুরী শাওন।
গত শুক্রবার বিকালে লালমোহন মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, তজুমুদ্দিন উপজেলা চেয়াম্যান ফজলুল হক দেওয়ান, ভাইস চেয়াম্যান ফকরুল আলম হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যন মাসুমা বেগম, কালমা ইউপি চেয়াম্যান আকতার হোসেন, আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম অরুণ, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাদল, ফরাজগঞ্জ ইউপি চেয়াম্যান আবুল বাসার সেলিম, সহকারী পুলিশ সুপার রাসেলুল রহমান, সহকারী কমিশনার (ভূমি) বকুল চন্দ্র কবিরাজ, লালমোহন থানা অফিসার ইনচার্জ মীর খায়রুল কবির, যুবলীগ সভাপতি ইমাম হোসেনসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
৯টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে মোট ১০টি দল নিয়ে নকআউট পদ্ধতিতে খেলাটি ফাইনালে ধলীগৌড়নগড় একাদশ বনাম লালমোহন পৌরসভা একাদশের মধ্যে অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু

৮ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ