Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

জামায়াতকে হালাল করছেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

মন্ত্রী রাশেদ খান মেননের নেতৃত্বাধীন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সভায় বলা হয়েছে, ড. কামাল হোসেন জাতীয় ঐক্যে ঘুরিয়ে জামায়াতকে হালাল করছেন। বিএনপি যেখানে বরাবর তাদের মিত্র জামায়াতকে তাদের মিত্র হিসেবেই আখ্যায়িত করছে। এই সেদিক মির্জা ফখরুল স্পষ্টই বলেছে জামায়াতের সাথে ২০ দলের ঐক্য অটুট রয়েছে। সেখানে বিএনপির সাথে যে কোনো ধরণের ঐক্যই জামায়াতের সাথে ঐক্য; এবং সেটা হবে সম্প্রসারিত ২০ দল।
রাশেদ খান মেননের সভাপতিত্বে গতকাল অনুষ্ঠিত সভায় আরো বলা হয়, ’৯১ সাল থেকেই জামায়াত বিএনপির ক্ষমতার সোপাইন শুধু নয়; তাদের ক্ষমতার অংশিদার। ড. কামাল, যুক্তফ্রন্ট ও বামদের কেউ কেউ জামায়াত বাদে বিএনপিকে নিয়ে জাতীয় ঐক্য গঠনের কথা বললেও তারা কার্যত সত্যকে ছোখ ঠারছে। মইনুদ্দিন ফখরুদ্দিনের সময় জাতীয় সদনের নাম করে নতুন মেরুকরণের চেষ্টা করেছিল এক এগারোর কুশিলবরা। এখন বিদেশী সহায়তার জন্য তারা দৌঁড়ঝাপ করছে। দেশের জনগণ এ ধরণের ষড়যন্ত্র সফল হতে দেবে না। নির্বাচন বানচালের যে কোনো ষড়যন্ত্র প্রতিহত করা হবে।
ওয়ার্কার্স পার্টির প্রস্তাবে দেশী বিদেশী সকল ষড়যন্ত্র মোকাবিলায় মুক্তযুদ্ধের সকল শক্তি ও অমাম্প্রদায়িক গণতান্ত্রিক শক্তির ব্যপাক ঐক্য গড়ে তোলার আহবান জানানো হয়। সভায় দলের সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশাা বর্তমান রাজনৈতিক পরিস্থিতির ওপর রিপোর্ট তুলে ধরেন। আলোচনায় অংশ নেন আনিসুর রহমান মল্লিক, নুরুল হাসান, মাহমুদুর হামান মানিক, সুশান্ত দাস, মনোজ সাহা, ইকবাল কবির জাহিদ, নূর আহমেদ বকুল, হাজেরা সুলতানা কামরুল আহসান প্রমূখ।



 

Show all comments
  • চঞ্চল মাহমুদ ১৬ সেপ্টেম্বর, ২০১৮, ৩:৫৪ এএম says : 0
    আপনারা কি করছেন সেটা চিন্তা করুন
    Total Reply(0) Reply
  • Bulbul Ahmed ১৬ সেপ্টেম্বর, ২০১৮, ৪:৪৭ পিএম says : 0
    আপনারাও কিন্তুু ৯৬ সালে জামায়াত কে হালাল করে কাছে টেনে নিয়েছিলেন।
    Total Reply(0) Reply
  • Mohammed Miah ১৬ সেপ্টেম্বর, ২০১৮, ৪:৪৭ পিএম says : 0
    তোমরা তাদের হারাম করনা কেন?
    Total Reply(0) Reply
  • Shahed Parvez ১৬ সেপ্টেম্বর, ২০১৮, ৪:৪৭ পিএম says : 0
    আর কোন কার্ড কি হাতে নাই এইটাই কি শেষ কার্ড !
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ