Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

একহাতে তামিমের ব্যাটিং!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

দ্বিতীয় ওভারের শেষ বলে সুরাঙ্গা লাকমালকে লেগ সাইডে খেলতে চেয়েছিলেন তামিম ইকবাল। কিন্তু তার বাম হাতের কব্জিতে এসে লাগে বল। প্রচÐ ব্যথায় তখনই বেরিয়ে যান মাঠ থেকে। চোটের অবস্থা জানতে তাকে নেওয়া হয় হাসপাতালে। সেখান থেকে যখন মাঠে ফিরেছেন ¯িøং থেকে ঝুলছে ব্যান্ডেজে মোড়ানো বাঁ হাত। জানা যায় তামিমের চোটটি গুরুতর। তার এশিয়া কাপ নিয়েই যখন অনিশ্চয়তা, ঠিক তখনই সবাইকে অবাক করে দিয়ে সেই ব্যান্ডেজ মোড়ানো হাতেই ব্যাট করতে নেমেছেন মারমুখি এই ওপেনার!
গতকাল শ্রীলঙ্কার বিপক্ষে দুঃস্বপ্নের এশিয়া কাপের শুরুতেই বিপর্যয় কাটিয়ে অবশেষে সম্মানজনক স্কোর গড়তে পেরেছে মুশফিকের সেঞ্চুরিতে ভর করেই। সঙ্গে মিঠুনের ফিফটিও প্রসংশার দাবিদার। তবে শেষের দিকে আড়াইশ’ পেরুতে ঝুঝতে হয়েছে মাশরাফির দলকে। সেটিই সম্ভব হয়েছে তামিমের এই সাহসী সিন্ধান্তে।
তার আগে বাংলাদেশে থাকতে এশিয়া কাপের অনুশীলন ক্যাম্পে ডান হাতের অনামিকায় চোট পেয়েছিলেন এই ওপেনার। সিঙ্গাপুরে সিটিস্ক্যানের পর জানা গিয়েছিল সেখানে আছে সামান্য চিড়। তবে সপ্তাহ দুয়েকের মধ্যে তা সেরে যাওয়ায় প্রথম ম্যাচে তাকে নিয়েই নামতে পেরেছিল বাংলাদেশ। এবার বাম হাতেও পেলেন চোট। এই চোটের পর এশিয়া কাপে পরের ম্যাচগুলোতে তাকে পাওয়া নিয়ে তৈরি হলো অনিশ্চয়তা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তামিম

২৬ সেপ্টেম্বর, ২০২২
১৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ