Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইয়াবাসহ দুই রেলপুলিশ আটক

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

 নীলফামারীর সৈয়দপুরে মোবাইলের ভিতর ইয়াবা নিয়ে বিক্রি করার সময় রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) ২ সদস্যকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার ভোর ৪ টার দিকে শহরের উপজেলা পরিষদ চত্বর এলাকা থেকে সৈয়দপুর থানার এসআই আব্দুল হাকিমসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে। আটক আরএনবি সদস্যরা হলো মো: আনিছুর রহমান (৪০), সদস্য নং-সি-৪৮৫, পিতা- মো: মধু, গ্রাম- বাগাতীপাড়া, নাটোর। অপরজন দিলীপ কুমার (৩৫), সদস্য নং-সি-৫১৮, পিতা- কনক চন্দ্র রায়, শেরমস্ত, তারাগঞ্জ। তারা রেলওয়ে নিরাপত্তা বাহিনী পার্বতীপুরের অধীনে সৈয়দপুর রেলওয়ে স্টেশনে কর্মরত। আটককৃতদের দেহ তল্লাশী করে মোবাইলের ব্যাটারীর স্থানে রাখা ৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, আটক রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ২ সদস্যের বিরুদ্ধে মাদক আইনে নিয়মিত মামলা করা হবে।
রেলওয়ে নিরাপত্তা বাহিনীর পার্বতীপুর স্টেশনের ইন্সপেক্টর মো. আতাউর রহমান চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে এসে দেখি তারা সৈয়দপুর থানায় আটক রয়েছে। তদন্ত সাপেক্ষ্যে তাদের বিরুদ্ধে বিভাগীয় আইনে ব্যবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ