Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কামরাঙ্গীরচরে ৩১ শয্যাবিশিষ্ট হাসপতাল উদ্বোধন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম আওয়ামী লীগকে আগামী নির্বাচনে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে বলেন, আমরা ছোট ভুল করলে শুধরে নেবো, আপনারা বড় ভুল করবেন না।
গতকাল শনিবার রাজধানীর কামরাঙ্গীরচরে ৩১ শয্যাবিশিষ্ট হাসপতাল উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। নাসিম বলেন, আমারা ভুল করি না, আমাদের দোষ নেই, তা আমরা বলি না। ভুল হতে পারে, কর্মীর ভুল হতে পারে, নেতার ভুল হতে পারে, মন্ত্রীর ভুল হতে পারে। মানুষ ভুল করে ফেরেস্তা ও শয়তান ভুল করে না। কিন্তু গত ১০ বছরে দেখেছেন কেউ যদি ভুল করে শেখ হাসিনা তাকে বের করে দিয়েছেন দল থেকেও বের করে দিয়েছেন। এমপিকে জেলে পাঠিয়েছেন। কর্মীদের শায়েস্তা করেছেন। আমাদের ছোট ভুলের জন্য কেউ বড় ভুল করবেন না। কেউ ছোট ভুল করলে সংশোধন করছি।
খাদ্যমন্ত্রী বলেন, রাজধানীর কাম কামরাঙ্গীরচরে ৩১ শয্যাবিশিষ্ট হাসপতাল উদ্বোধন অনুষ্ঠানে গিয়ে বর্তমান সরকারের উন্নয়নের কথা তুলে ধরেন।অতিবৃষ্টিতে সচিবালয়ে পানি জমে, কিন্তু কামরাঙ্গীরচরে এখন আর এক ঈঞ্চি পানিও জমে না।
খাদ্যমন্ত্রী বলেন, আমি চেষ্টা করেছি কামরঙ্গীরচরের মানুষের ভাগ্য পরিবর্তনের।এটি সুলতানগঞ্জ ইউনিয়ন ছিলো, এখন ঢাকা সিটি করপোরেশনের তিনটি ওয়ার্ড হয়েছে। কামরঙ্গীরচরে ৩০০ কোটি টাকার বেশি কাজ করতে পেরেছি। প্রথম দিকে যখন রাস্তার কাজ করতাম, তখন ছয় মাসের মধ্যে পানি উঠে রাস্তাঘাট নষ্ট হয়ে যেতো। এখন এমনভাবে সুয়ারেজ লাইন করেছি, এখন রাস্তাঘাটে পানি ওঠে না। অতিবৃষ্টিতে ঢাকার সচিবালয়ে পানি জমে, এখানে আর এক ইঞ্চি পানিও জমে না। গর্ব করে বলতে পারি মাটির নিচ দিয়ে এতো বড় সোয়ারেজ লাইন করেছি কামরাঙ্গীরচরের মানুষ তা ভাবতেও পারেনি।
অনুষ্ঠানে আওয়ামী লীগের স্থানীয় নেতা, স্বাস্থ্য মন্ত্রণালয় ও স্বাস্থ্য অধিদফতরের কর্মকর্তারা বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাস্থ্য


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ