Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

সাতক্ষীরার মাধবকাটিতে একটি মাদরাসার শ্রেণিকক্ষ থেকে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে তিনি আত্মহত্যা করেছেন নাকি তাকে কেউ হত্যা করে ঝুলিয়ে রেখেছে তা নিশ্চিত করা যায়নি। নিহত গৃহবধূর নাম রেখা খাতুন (৩২)। মাধবকাটি গ্রামের মিলন হোসেনের স্ত্রী তিনি। তাদের বাড়ির পাশেই রয়েছে মাধবকাটি দাখিল মাদরাসা।
সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক ফাতেউর রহমান জানান খবর পেয়ে তিনি সেখানে পৌঁছানোর পর তার লাশটি নামানো হয়েছে। এখনই বিষয়টি হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত করা সম্ভব নয়।
প্রতিবেশীরা জানান, তাদের মধ্যে পারিবারিক কলহ দেখা দিলে স্থানীয়রা তা মিটিয়ে দেন। পরে তারা স্বামী-স্ত্রী তিন মাস আগে ঢাকা চলে যান।
উপ-পরিদর্শক আরো জানান, ঢাকা থেকে ১৫ সেপ্টেম্বর রেখা ও তার স্বামী মিলন গ্রামে ফিরে আসেন। এরপর রাতে তার অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটে। রেখার আগের স্বামীর পক্ষের দুটি ছেলেমেয়ে রয়েছে। তিনি জানান, ময়না তদন্তের জন্য রেখার লাশ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ