Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫, ১৫ মুহাররাম ১৪৪০ হিজরী‌

চট্টগ্রামে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ গুলি

প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চট্টগ্রামের হাজি মুহাম্মদ মহসিন সরকারি কলেজ ও ওমরগণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের কর্মীদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মহসিন কলেজের এক ছাত্রলীগ কর্মী আহত হয়। গতকাল (শনিবার) দুপুরে মহসিন কলেজের প্রশাসনিক ভবনের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ওমরগণি এমইএস কলেজের ছাত্রলীগের কিছু কর্মী সকালে চারটি মোটর সাইকেল নিয়ে মহসিন কলেজ ক্যাম্পাসে ঢুকে এক শিক্ষার্থীকে মারধর করে। এর জের ধরে মহসিন কলেজ ও চট্টগ্রাম কলেজের শিক্ষার্থীরা তাদের ধাওয়া করলে সংঘর্ষ বাঁধে। পরে সেখান থেকে একটি পক্ষ চট্টগ্রাম কলেজে গিয়ে পুলিশ ক্যন্টিন ভাঙচুর করে এবং এ সময় কয়েক রাউন্ড গুলির শব্দ শোনা গেছে বলেও জানান কলেজের শিক্ষার্থীরা।
চকবাজার থানার ওসি আজিজ আহমেদ জানান, চট্টগ্রাম ও মহসিন কলেজের শিক্ষার্থীরা মিলে এমইএস কলেজের শিক্ষার্থীদের ধাওয়া করলে দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে জড়ানো দুই পক্ষই ছাত্রলীগকর্মী। এদিকে চট্টগ্রাম কলেজের পুলিশ ক্যান্টিনের কর্মচারিরা সাংবাদিকদের জানান, সাত-আটজন যুবক ক্যান্টিনে এসে শাটার ভেঙে ফেলে এবং ভেতরে ঢুকে চেয়ার টেবিল উল্টিয়ে দেয়। ওসি আজিজ বলেন, ক্যান্টিনে কারা হামলা চালিয়েছে তা শনাক্ত করার জন্য সিসি টিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে।

 

 

 

 

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ