Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

পরিবর্তন চাই আমরা

সুনামগঞ্জে এরশাদ

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যান হোসেন মুহম্মদ এরশাদ বলেছেন, আমরা ক্ষমতায় আসলে বিচার ব্যবস্থা স্বাধীন করব। দলীয়করণ হবে না। পুলিশ স্বাধীনভাবে কাজ করবে। প্রাদেশিক সরকার হবে। আবার উপজেলা হবে।
তিনি বলেন, আমি প্রতিহিংসায় নয় শান্তিতে বিশ্বাস করি। ক্ষমতার পালাবদল হয় কিন্তু মানুষ কিছইু পায় না। আমি পালাবদলের রাজনীতি চাই না; পরিবর্তন চাই। গতকাল রোববার দুপুরে সুনামগঞ্জ সরকারি জবিলী উচ্চ বিদ্যালয়ের মাঠে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য ও জেলা জাপার আহবায়ক অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় এরশাদ আরো বলেন, বিএনপি ক্ষমতায় আসলো ৫ হাজার ৮৮৮ মামলা তুলে নিল। আওয়ামী লীগ ক্ষমতায় আসল ৬ হাজার মামলা তুলে নিল। আশি হাজার আসামি খালাস পেল। এ রকম পালাবদলের রাজনীতি আমরা চাই না। আমি জেলে থেকে নির্বাচন করেছিলাম। সিলেটের মানুষ আমাকে ৮টি আসন উপহার দিয়েছে। আমি তাদের কাছে কৃতজ্ঞ। এবার আরো বেশি আসন চাই।
এ সময় এরশাদ সুনামগঞ্জ-৪ আসনে অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহকে জাপা প্রার্থী ঘোষণা করে বলেন, আমি আমার আসনে প্রার্থী ঘোষণা করি নাই। সর্বপ্রথম মিসবাহকে জাপার প্রার্থী ঘোষণা করলাম। আপনারা মিসবাহকে লাঙ্গল প্রতীকে ভোট দেবেন। আমার ইজ্জত রাখবেন। এরশাদ বলেন, হাসন রাজার স্মৃতি বিজড়িত সুনামগঞ্জকে আমি জেলা করেছি। গোলাম হোসেন অভির পরিচালনায় এ সভায় আরো উপস্থিত ছিলেন জাপার মহাসচিব রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশিদ এমপি, এহিয়া চৌধুরী এমপি। স্বাগত বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৫ আসনের সাবেক এমপি অ্যাডভোকেট আব্দুল মজিদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ

১০ অক্টোবর, ২০১৯
৩১ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ