Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

টেকনাফে ইয়াবা ব্যবসার জের ধরে গুলি করে হত্যা থানায় মামলা, গ্রেফতার ১

প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

টেকনাফ উপজেলা সংবাদদাতা :কক্সবাজারের টেকনাফ সদর ইউনিয়নের হাজমপাড়া এলাকায় ইয়াবা ব্যবসার পাওনা টাকা জের ধরেই শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে মোহাম্মদ হাশেম (৩৫) নামে এক ব্যক্তিকে গুলি হত্যা করেছে প্রতিপক্ষ ইয়াবা ব্যবসায়ীরা। নিহত ব্যক্তির বাড়ি একই ইউনিয়নের ছোট হাবির পাড়ার নজির আহমদ সওদাগরের ছেলে। নিহতের বাবা জানান, কক্সবাজার নতুন লারপাড়ার বাসিন্দা ছৈয়দ করিম ও টেকনাফের তার চাচাত ভাই আবুল কালামের সঙ্গে ইয়াবা ব্যবসা পরিচালনা করতেন। তাদের কাছ থেকে আমার ছেলে কয়েক লক্ষাধিক টাকা পাওনা ছিলেন। টাকা দাবী করায় তাকে গুলি করে হত্যা করা হয়।
এ ঘটনায় ছোট হাবিবপাড়ার মৃত হাকিম আলীর ছেলে নজির আহমদ সওদাগরের বাদী হয়ে ৬জনকে আসামী করা হয়েছে। আসামীরা হচ্ছে, কক্সবাজার নতুন লারপাড়ার এলাকার মৃত কবির আহমদের ছেলে মো: ছৈয়দ করিম (৩০), টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবিবপাড়ার এলাকার মৃত নুর মোহাম্মদ প্রকাশ বেলাই এর ছেলে আবুল কালাম (২৫), টেকনাফ সদর ইউনিয়নের গোদারবিল এলাকার মৃত পুতু মিয়ার এর ছেলে দিল মোহাম্মদ দিলু (৩০),টেকনাফ সদর ইউনিয়নের হাজমপাড়া এলাকার মৃত আলী চানের এর ছেলে মো : আবু ছিদ্দিক (৩৫) ও তার ভাই জসীম উদ্দিন (২৫), টেকনাফ সদর ইউনিয়নের হাজমপাড়া এলাকার মৃত নুর মোহাম্মদের মেয়ে নিহত মো : হাশিমের স্ত্রী হাছিনা বেগম (২৭)সহ আরো ৬/৭ অজ্ঞাতনামা আসামীরা। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যার দিকে তার প্রথম স্ত্রী হাছিনা বেগম (২৮) মুঠোফোনে শ্বশুর মৃত নুর মোহাম্মদের বাড়িতে ডেকে নিয়ে আসেন।
হঠাৎ করে রাত সাড়ে ৯ টার দিকে ১০/১২ জন অস্ত্রধারী লোক গুলি করতে করতে নুর মোহাম্মদের বাড়িতে ঢুকে পড়ে। এসময় মো : হাশেম সামনের দিকে এগিয়ে এলে তাকে লক্ষ্য করে এলোপাতারি গুলি করে আসামীরা পালিয়ে যায়।
পরে খবর পেয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক কাঞ্জন দাশ ও সুবীর পালের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মো : হাশেমকে উদ্ধার করে পুলিশ। টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত মেডিকেল অফিসার তাকে মৃত ঘোষনা করেন। টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার ডা : শহিদুল ইসলাম জানান, হাসপাতালে আনার আগে তার মৃত্যু হয়েছে। মো : হাশেমের শরীরে একাধিক গুলির চিহ্ন রয়েছে। টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ আবদুল মজিদ জানান, প্রাথমিকভাবে জানা গেছে, পাওনা টাকা জের ধরে এহত্যাকা-ের ঘটনা ঘটেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেকনাফে ইয়াবা ব্যবসার জের ধরে গুলি করে হত্যা থানায় মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ