Inqilab Logo

ঢাকা, রোববার ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ রমজান ১৪৪০ হিজরী।

জনগণকে সর্বোচ্চ সেবা প্রদানে বিএসটিআইকে শিল্প সচিবের নির্দেশ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৩৫ এএম

দ্রুততম সময়ে জনগণের জন্য গুণগত মানসম্মত পণ্য ও সেবা নিশ্চিত করতে বিএসটিআইকে নির্দেশ দিয়েছেন শিল্প সচিব মো. আবদুল হালিম। গতকাল রাজধানীর তেজগাঁওস্থ বিএসটিআই প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠানের কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে তিনি এ নির্দেশ দেন। তিনি বলেন, দেশের মানুষের কাছে গুণগত মানসম্পন্ন নিরাপদ পণ্য পৌঁছে দেয়া বিএসটিআই’র দায়িত্ব। দ্রুততম সময়ে সর্বোচ্চ সেবা প্রদান করতে পারলে বিএসটিআই সম্পর্কে জনগণের ইতিবাচক ধারণা তৈরি হবে। বিদ্যমান সুযোগ-সুবিধা কাজে লাগিয়ে সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে হবে।
সভায় বিএসটিআই’র মহাপরিচালক সরদার আবুল কালাম, শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ডা. মো. জাকির হোসেন, যুগ্ম-সচিব মোহাম্মাদ মুসা, বিএসটিআই’র পরিচালক (প্রশাসন) মোঃ খলিলুর রহমান, পরিচালক (মেট্রোলজি) মো. আনোয়ার হোসেন মোল্লা, পরিচালক (সিএম) প্রকৌশলী এসএম ইসহাক আলী, পরিচালক (পদার্থ) শামীম আরা, পরিচালক (মান) মো. তাহের জামিলসহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
বিএসটিআই কর্মকর্তাদের উদেশ্যে শিল্প সচিব বলেন, বিএসটিআই’র কাছে জনগণের প্রত্যাশা অনেক বেশি। জনগণের প্রত্যাশা অনুযায়ী সেবা প্রদান করতে হলে বিএসটিআইকে সর্বোচ্চপ প্রচেষ্টা গ্রহণ করতে হবে। বিএসটিআই কর্মকর্তাদের উচিত হবে ভালো কাজ করার পাশাপাশি ভালো কাজগুলোকে দৃশ্যমান করে তোলা।
বিএসটিআই মহাপরিচালক বলেন, এ প্রতিষ্ঠানের কাজের পরিধি অনুযায়ী লোকবল এবং লজিস্টিক সাপোর্টের ঘাটতি রয়েছে। তার মধ্যে দিয়ে বিএসটিআই জনসেবার প্রচেষ্টা অব্যাহত রেখেছে। ##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসটিআই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ