Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

যুবকদের ব্যালট হবে গণতন্ত্র রক্ষার বুলেট ব্যারিস্টার তাসমিয়া প্রধান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৩৫ এএম

জাগপার সহ সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান বলেছেন, জাতীয় নির্বাচন নিয়ে সরকারের অশুভ পরিকল্পনা যুবকরাই রুখবে। ইভিএম বুঝি না, জনগণের ভোট জনগণই দেবে। জনগণের ভোট নিয়ে প্রতারণা করার পরিণাম হবে ভয়াবহ। গতকাল রোববার বিকালে রাজধানীর আসাদ গেট জিইউপি মিলনায়তনে যুব জাগপা’র সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তাসমিয়া প্রধান বলেন, ঘরে ঘরে চাকুরীর প্রতিশ্রুতি দিয়ে সাড়ে ৪ কোটি বেকার যুবকের ভাগ্যে মাদকের তকমা ঝুলিয়ে দিয়েছেন। ৫ ভাগ লোকের চাকরিও হয় নাই। দেশে ৪ কোটি যুবক বেকার। সাড়ে ৩ কোটি পরিবার অর্ধাহারে দিন কাটাচ্ছে। অগণিত যুবককে গুম-খুনের শিকার হতে হয়েছে। সুতরাং যুবকদের ব্যালট হবে গণতন্ত্র রক্ষার বুলেট।
যুব জাগপার নবনির্বাচিত সভাপতি আরিফুল হক তুহিনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক রিয়াজ রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন জাগপা’র সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ জামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ইনসান আলম আক্কাস, যুব জাগপার সাংগঠনিক নেতা ও প্রধান সমন্বয়ক রাশেদ প্রধান, ঢাকা মহানগর যুব জাগপা সভাপতি নজরুল ইসলাম বাবলু, যুব নেতা রিয়াজ খান প্রমুখ।
এদিকে গতকাল সকালে মরহুম শফিউল আলম প্রধানের বনানী কবরস্থানে জাগপা সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমানের নেতৃত্বে যুব জাগপার নবনির্বাচিত কমিটি শ্রদ্ধা নিবেদন করেন। আজ সন্ধ্যা সাড়ে ৭টায় জাগপার সহ সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান সপ্তাহব্যাপী সফরে পঞ্চগড় নির্বাচনী গণসংযোগের উদ্দেশ্যে রওয়ানা করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণতন্ত্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ