Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯, ৫ বৈশাখ ১৪২৬, ১১ শাবান ১৪৪০ হিজরী।
শিরোনাম

জন্মদিনে মোদিকে রাহুলের শুভেচ্ছা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিনে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন কংগ্রেসের প্রেসিডেন্ট রাহুল গান্ধী। বার্তায় তিনি মোদির সুস্বাস্থ্য এবং সুখীময় জীবন কামনা করেছেন। গতকাল রবিবার ছিল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৬৮তম জন্মদিন।
এক টুইট বার্তায় রাহুল বলেন, শুভ জন্মদিন আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজি। সব সময় আপনার সুস্বাস্থ্য ও সুখী জীবন কামনা করি।
গত বছরও মোদির জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছিলেন রাহুল গান্ধী। এ বছর ১৯ জুন ৪৮ বছরে পা রাখেন রাহুল গান্ধী। তার জন্মদিনেও শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী মোদি। এ বছর ভারানাসিতে নিজের সংসদীয় নির্বাচনী এলাকায় জন্মদিন পালন করেছেন মোদি। সেখানে তিনি স্কুলের ছেলে-মেয়েদের সঙ্গে সময় কাটান।
সামাজিক মাধ্যম ফেসবুক ও টুইটারে কয়েক হাজার মানুষ মোদিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। প্রেসিডেন্ট রাম নাথ কোবিন্দ, ভাইস প্রেসিডেন্ট এম ভেনকায়াহ নাইড়ু এবং বিজেপির প্রধান অমিত শাহ তাকে সকালেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। সূত্র : জি নিউজ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাহুল গান্ধী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ