Inqilab Logo

ঢাকা, রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ০২ পৌষ ১৪২৫, ৮ রবিউস সানী ১৪৪০ হিজরী

মধুখালীতে শিক্ষক-শিক্ষার্থী সমাবেশ

মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ফরিদপুরের মধুখালীতে সোমবার উপজেলার কামালদিয়া ইউনিয়নের রায়েকদাহ টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ ,ডাঃ নাহিদা রহমান জেনারেল কলেজ,পাঁচই উচ্চ ও প্রাথমিক বিদ্যালয়ের উপদ্যোগে রায়েকদাহ টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কজের নব নির্মিত একাডেমিক ভবনের নাম- ফলক উন্মোচন উপলক্ষ্যে বিশাল শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থী জনসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
কামালদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি আঃ জলিল শেখের সভাপতিত্বে ও কামালদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ ইব্রাহিম মিয়ার সঞ্চালনায় পাঁচই উচ্চ বিদ্যালয় চত্ত¡রে রোববার বিকেল সাড়ে ৫টায় অনুষ্ঠিত শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থী জনসমাবেশ প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও ফরিদপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মোঃ আব্দুর রহমান ।
জনসমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু, সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বকু, পান্না গ্রæপের চেয়ারম্যান হাজী লোকমান হোসেন খান, মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানুর রহমান,উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজী আঃ সালাম মিয়া, সাংগঠনিক সম্পাদক পিকু আহসান হাসিব , এম এম বাবুল আক্তার, কামালদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুল বাশার।
বক্তব্য রাখেন ডাঃ নাহিদা রহমান জেনারেল কলেজের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মোঃ আবুল কাশেম দুলাল, রায়েকদাহ টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ মোসাঃ ফাতেমা আক্তারসহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর