Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫, ৫ রবিউস সানী ১৪৪০ হিজরী
শিরোনাম

মৌলভীবাজারে বুধবার অর্ধদিবস হরতাল

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

মৌলভীবাজার জেলায় সরকারি মেডিকেল কলেজ বাস্তবায়নের দাবিতে অর্ধদিবস হরতালের ডাক দিয়েছে সচেতন নাগরিক ফোরাম (সনাফ) মৌলভীবাজার।
গতকাল সোমবার দূপুরে মৌলভীবাজার প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে অর্ধদিবস হরতালের আহবায়ন করে লিখিত বক্তব্য পাঠ করেন সচেতন নাগরিক ফোরাম (সনাফ) মৌলভীবাজার এর সভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুক। লিখিত বক্তব্যে জানানো হয় আগামী ১৯ সেপ্টেম্বর বুধবার ভোর ৬ টা হতে দুপুর ১২ টা পর্যন্ত অর্ধদিবস হরতালের কর্মসুচী দেয়া হয়েছে।
দীর্ঘ দিন থেকে এ জেলায় সরকারি মেডিকেল কলেজের দাবিতে আন্দোলন হচ্ছে। কিন্তু সংশ্লিষ্টদের ঠনকই নড়ছেনা। তাই আমরা ধীরে ধীরে কটোর আন্দোলনের যেতে বাধ্য হচ্ছি। এ জেলায় চা, আগর, রাবার ও পর্যটন শিল্প এবং প্রবাসী অধ্যুষিত এজেলার ২৫ লক্ষ মানুষের প্রাণের দাবী সরকারী মেডিকেল কলেজের। কিন্তু পাশ্ববর্তী জেলায় সরকারী মেডিকেল কলেজ হলেও আমাদের এই নায্য দাবী ও অধিকার থেকে বঞ্চিত করা হচ্ছে। তিনি বলেন অবিলম্বে এজেলায় সরকারী মেডিকেল কলেজ বাস্তবায়নের দাবী করেন। অন্যতায় এজেলাবাসী রাজপথে থেকে দূর্বার আন্দোলনের মাধ্যমে দাবী বাস্তবায়নে বাধ্য করবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সচেতন নাগরিক ফোরাম (সনাফ) সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ, মতিউর রহমান শিমুল, তোয়াহিদ আহমদ, মুনাইম কবির, শাহান আহমদ, হাফেজ মাওলানা মাহমুদুল হাসান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ