Inqilab Logo

ঢাকা, শনিবার, ২০ অক্টোবর ২০১৮, ৫ কার্তিক ১৪২৫, ০৯ সফর ১৪৪০ হিজরী

আশুলিয়ায় হিজড়াসহ ৪ জন গুলিবিদ্ধ

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

সাভারের আশুলিয়ায় গতকাল সোমবার দিনদুপুরে চলন্ত প্রাইভেটকার থামিয়ে তিন হিজড়াসহ চার জনকে গুলি করেছে দূবৃত্তরা। আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আশুলিয়ার মড়াগাং এলাকায় এ ঘটনা ঘটে।
গুলিবিদ্ধরা হচ্ছে- হিজড়া শিখা, আব্দুল্লাহ ওরফে রাশিদা, এলাইচ ও প্রাইভেটকার চালক নুরনবী।
আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, আশুলিয়ার জামগড়া থেকে তিন জন হিজরা সদস্য একটি প্রাইভেট ভাড়া করে উত্তরায় তাদের এক অনুষ্ঠানে যাওয়ার জন্য রওয়ানা দেয়। পরে তাদের বহনকারী প্রাইভেটকারটি মহাসড়কের আশুলিয়ার মড়াগাং এলাকায় পৌছলে পিছন থেকে আসা অপর একটি প্রাইভেট কার তাদের গাড়িটিকে গতিরোধ করে। পরে কিছু বুঝে উঠার আগেই প্রাইভেট কার থেকে নেমেই দুই যুবক তাদের গুলি করে দ্রুত আব্দুল্লাহপুরের দিকে পালিয়ে যায়।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ ঘটনাস্থল থেকে গুলির খোসাও উদ্ধার করেছে।
এদিকে হিজড়া সদস্যরা গুলিবিদ্ধের খবর পেয়ে শতাধিক হিজড়া হাসপাতালে এসে ভিড় জমায়।
আহত রাশিদা বলেন, আমাদের কারটি গতিরোধ করে অন্য প্রাইভেটকার থেকে নেমে ব্যাগের ভিতর থেকে পিস্তল বের করে গুলি করেছে। দুই জন লোক ছিল একজন মোটা অন্য জন চিকন।
এবিষয়ে ঢাকা জেলা (উত্তর) গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) এএফএম সায়েদ বলেন, কি কারনে দুর্বৃওরা গুলি করেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ