Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরায় আব্বাস হত্যার বিচার দাবিতে মাননবন্ধন

স্টাফ রিপোর্টার মাগুরা থেকে | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

মাগুরার চাঞ্চল্যকর আব্বাস হত্যার প্রকৃত আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও দীর্ঘ এক বছরে গ্রেফতার না হওয়ায় তাদের বিচার দাবিতে এলাকাবাসী মানববন্ধন কর্মসূচী পালন করেছে। গতকাল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে মহম্মদপুর উপজেলার বাবুখালী বাজার সড়কে স্থানীয় স্কুল, কলেজ, মাদ্রাসার শিক্ষার্থীসহ কয়েক হাজার এলাকাবাসী আব্বাস হত্যার আসামীদের গ্রেফতার এবং দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে ঘন্টাব্যাপী মানববন্ধন পালন করেছে।
মানববন্ধনে বক্তব্য রাখেন বাবুখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন লিটন, নিহতের মাতা সালেহা বেগম, জেলা পরিষদের সদস্য আলি আহমেদ মিজু প্রমূখ। বক্তারা অবিলন্বে আব্বাস হত্যার আসামীদের গ্রেফতার করে বিচারের কাঠ গড়ায় দাড় করানোর আহবান জানান।
উল্লেখ্য, উল্লেখ্য ২০১৭ সালের ১৬ই জুন শনিবার রাতে হরিনাডাঙ্গা গ্রামের মৃত. ওয়াজেদ মোল্যার ছেলে আব্বাসকে (৩৫) কে বা কাহারা হত্যা করে পরিত্যাক্ত ইদারার ভেতরে বস্তাবন্দি করে লাশ মাটি চাপা দিয়ে রাখে। পরে এলাকাবাসী দূর্ঘন্ধ টের পেয়ে পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল থেকে বস্তাবন্দি অবস্থায় মাটিচাপা দেওয়া লাশ উদ্ধার করে।
এ ঘটনায় নিহতের মা সালেহা বেগম বাদি হয়ে উজ্জল নামের এক যুবককে প্রধান আসামি করে ১২ জনের নামে ১৯ শে জুন মহম্মদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। হত্যার এক বছর পার হলে ও মামলার কোন অগ্রগতি না থাকায় স্থানীয়রা ক্ষোভে এ মানবন্ধনের আয়োজন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাননবন্ধন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ