Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুক্ত ফ্রন্টের প্রস্তাব অযৌক্তিক

ভোলা সার্কিট হাউজে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহম্মেদ

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

নবগঠিত যুক্তফ্রন্ট কে স্বাগত জানিয়ে তাদের নির্বাচন নিয়ে প্রস্তাবকে অযৌক্তিক ও অসাংবিধানিক বলেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহম্মেদ। গতকাল ভোলা সার্কিট হাউজে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, নির্বাচন যথা সময়ে সংবিধান অনুযায়ী প্রধানমস্ত্রী শেখ হাসিনার অধীনে এই নির্বাচন কমিশনার পরিচালনা করবে। এ ব্যাপারে কোন সন্দেহ নেই। অপরদিকে, ভোলায় সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে ভোলা জেলা প্রশাসনের সহযোগীতায় ্রঅপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশগ্ধ উন্নয়ন কনসার্ট অনুষ্ঠিত হয়।
সন্ধ্যায় ভোলা সরকারি স্কুল মাঠে কনসার্ট অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি। এসময় তিনি বলেন, প্রধানমস্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। ভিশন ২০২১ এখন স্বপ্ন নয় বাস্তব, ২০৪১ সাল শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ হবে একটি উন্নত ও সমৃধ্বশালী দেশ। এ জন্য উন্নয়নের অপ্রতিরোধ্য অগ্রযাত্রাকে এগিয়ে নিতে শেখ হাসিনার সরকারকে আব্যাহত রাখার আহব্বান জানান তিনি। বিশেষ অতিথি সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর বলেন, বর্তমান সরকার গ্রামে গঞ্জে সংস্কৃতিকে এগিয়ে নেয়াই এ কনসার্টের মূল উদ্দেশ্য। বক্তব্য ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিকি, পুলিশ সুপার মোকতার হোসেন, এ সসময় উপস্থিত ছিলেন। জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ.লীগের সাধারন সম্পাদক আব্দুল মমিন টুলু, পৌরসভার মেয়র মনিরুজ্জামান মনির, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মাইনুল হোসেন বিপ্লব, ভোলা সদর উপজেলা চেয়াম্যান মোশারফ হোসেন, ভাইস চেয়াম্যান মো. ইউনুছ, যুগ্ন সম্পাদক জহিরুল হক নকিব প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ