Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ০১ পৌষ ১৪২৫, ৭ রবিউস সানী ১৪৪০ হিজরী

লক্ষ্মীপুরে বাবার হাতে ছেলে খুন, ঘাতক বাবা আটক

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৮, ৯:৫৬ এএম

পারিবারিক বিরোধকে কেন্দ্র করে লক্ষ্মীপুরের রায়পুরে মোঃ সাগর (২৮) নামে এক ছেলেকে কুপিয়ে খুন করেছে তার বাবা বেলায়েত হোসেন ভূইয়া। সোমবার রাতে পৌর শহরের মধুপুর এলাকার হারিস ভূইয়া বাড়ীতে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে সকালে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করে। রাতেই ঘাতক বাবা বেলায়েত হোসেনকে আটক করে পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা জানায়, পৌর শহরের ৫নং মধুপুরে ভূইয়া বাড়ীতে নিজ ঘরে ছেলেসহ এক সাথে থাকতেন। নিহত ছেলে পরিবারের অমতে একাধিক বিয়ে করার কারণে প্রায়ই এ নিয়ে পারিবারিক কলহ লেগে থাকতো। সোমবার রাত ১০ টার দিকে ছেলে সাগর বাবা বেলায়েত হোসেন ভূইয়ার সাথে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বাক-বিতন্ডা হয়। একপর্যায়ে বাবা ছেলেকে এলোপাতাড়ি ভাবে কোপালে ঘটনাস্থলে সে মারা যায়। পরে বাবা বেলায়েত ঘটনাস্থলে থেকে পালিয়ে যায়।
রায়পুর থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) সোলাইমান চৌধুরী বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রাতেই পুলিশ অভিযান চালিয়ে ঘাতক বাবাকে আটক করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ