Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমরা কারো ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হবো না -এরশাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৫৭ পিএম

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ বলেছেন, মানুষ পরিবর্তন চায়। তাই মানুষের চাওয়াকে অগ্রাধিকার দিয়ে আমরা কাজ করবো। আমি সকল তৃণমূলের নেতাকর্মীদের আহ্বান জানাবো প্রত্যেক ভোট কেন্দ্র ভিত্তিক কমিটি করে শক্তি অর্জন করতে। যাতে কেউ জোর করে সিল মারতে না পারে।

মঙ্গলবার দুপুরে বসুন্ধরার কনভেনশন সেন্টারে জাতীয় নির্বাচনে তথ্য-প্রযুক্তি নির্ভর নির্বাচনী ক্যাম্পেইন পরিচালনার লক্ষ্যে ২ দিনের কর্মশালা উদ্ধোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। সবার সহযোগিতায় আগামী নির্বাচনে জয়লাভ করে ক্ষমতায় আসবো উল্লেখ করে এরশাদ বলেন, আমরা কারো ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হবো না। সবাইকে ৩’শ আসনে নির্বাচনে অংশগ্রহণ করার জন্য প্রস্তুত হতে হবে।

‘১৯৮২ সালে আমি বার বার বলেছিলাম আমি রাষ্ট্রপতি হতে চাই না। আমি ব্যরাকে ফিরে যেতে চাই কিন্তু কেউ এগিয়ে আসেনি। অতি দুঃখের বিষয় ৯ বছর ক্ষমতায় থাকার কারণে দেশ আলোকিত হয়ে ছিলো।’

‘দীর্ঘ ২৭ বছর আমরা ক্ষমতার বাহিরে থাকার পরেও দেশের জনগণ আমাদের ভুলেনি। আমরা সাধারণ জনগণের হৃদয়ে আছি। আমরা ঘরে ঘরে আমাদের বাণী পৌঁছে দিতে চাই।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ