Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১ হিজরী

জাতীয় কবি নজরুল সম্মেলন আগামীকাল থেকে শুরু হচ্ছে সাতক্ষীরায়

আক্তারুজ্জামান বাচ্চু, সাতক্ষীরা থেকে | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৮, ৬:৩৩ পিএম

জাতীয় কবি নজরুল সম্মেলন আগামীকাল বুধবার থেকে শুরু হচ্ছে সাতক্ষীরায়। সম্মেলন উপলক্ষ্যে আজ মঙ্গলবার বিকালে সাতক্ষীরা জেলা প্রশাসন সম্মেলন কক্ষ্যে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এখানে প্রধান অতিথি ছিলেন, জাতীয় কবি নজরুল ইনস্টিটিউটের ভারপ্রাপ্ত নির্বাহি পরিচালক ও অতিরিক্ত সচিব আব্দুর রাজ্জাক ভুঁইয়া। এছাড়া, অতিরিক্ত সচিব আব্দুর রহিম, ডেপুটি ডাইরেক্টর রেজাউদ্দিন সেলিম, সাতক্ষীরা অতিরিক্ত জেলা প্রশাসক অনিন্দিতা রায়, আব্দুল হান্নান, জেলা তথ্য কর্মকর্তা মোজাম্মেল হকসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
সম্মেলনে জানানো হয়, ১৯ সেপ্টেম্বর বুধবার সকাল সাড়ে ১০ টায় জেলা প্রশাসকের কার্যালয় হতে র‌্যালী, সাড়ে ১০ টায় জেলা শিল্পকলা একাডেমিতে উদ্বোধন, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রধান অতিথি থাকবেন খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া। বিকালে স্থাণীয় কবিদের অংশগ্রহণে কবিতানুষ্ঠান। সন্ধ্যায় দেশের বরেণ্য সংগীতজ্ঞ ও কবি নজরুল ইনস্টিটিউটের প্রশিক্ষণার্থীদেও অংশগ্রহণে সংগীত, আবৃত্তি ও নৃত্যানুষ্ঠান। অতিথি শিল্পিী থাকবেন ড. লীনা তাপসী খান। ২য় দিন বৃহস্পতিবার রয়েছে সাংস্কৃতিকসহ নানান অনুষ্ঠান। যার উপস্থাপনায় থাকবেন রেজাউদ্দিন স্টালিন। ৩য় দিন শুক্রবার মহরমের দিন হওয়ায় পুরস্কার বিতরণসহ নানান অনুষ্ঠানমালা সীমিত আকারে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নজরুল সম্মেলন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ