Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় লেগুনা চালককে পিটিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় গাড়ি পাকিং করে রাখাকে কেন্দ্র করে আসলাম হোসেন (৪৫) নামের এক লেগুনা চালককে পিটিয়ে হত্যা অভিযোগ উঠেছে দুই ভাইয়ের বিরুদ্ধে। গতকাল মঙ্গলবার সকালে আশুলিয়ার নিরিবিলি এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত লেগুনা চালক আসলাম মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানা এলাকার রশিদ পাঠানের ছেলে। সে পরিবার নিয়ে নিরিবিল এলাকায় ভাড়া থেকে লেগুনা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা-আরিচা মহাসড়কের পাশে নিরিবিলি এলাকায় চালক আসলাম প্রতিদিন তার লেগুনা পার্কিং করে রেখে পাশে বাড়িতে চলে যায়। তবে গত শনিবার রাতে নিরিবিলি বাসস্ট্যান্ড এলাকায় মেসার্স জুয়েল স্টীল এন্ড ইঞ্জিনিয়ারিং নামের একটি দোকানে সামনে গাড়ি রেখে দেয়। এতে করে পরের দিন সকালে স্টীল দোকানীর মালামাল বের করতে বিড়ম্বনার মধ্যে পড়তে হয়। তখন লেগুনা চালকের খোঁজ করে না পেয়ে মঙ্গলবার সকালে তাকে খোঁজে ডেকে নিয়ে যায় তারা।
পরে এ নিয়ে বাক বিতন্ডতার এক পর্যায়ে স্টীল দোকানী জাকির হোসেন ও তার ভাই গ্যারেজ মালিক রুবেল তাকে রড দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে। আশঙ্কাজনক অবস্থায় চালককে উদ্ধার করে গণ্যস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
এদিকে তাদের পিটুনিতে লেগুনা চালকের মৃত্যুর খবর শুনে তারা পালিয়ে যায়।
নিহতের ভাই সোহেল বলেন, তার ভাই প্রতিদিন রাতে মহাসড়কের পাশে গাড়ি পার্কিং করে বাড়িতে চলে যায়। তবে ওই দিন জায়গার সংকট থাকায় স্টীল দোকানীর সামনে গাড়ি রাখলেও ভোরের দিকে সেখান থেকে গাড়ি সড়িয়ে নিয়ে চলে গেছেন। তারপরও ভাইকে পিটিয়ে হত্যা করেছে। তিনি এর বিচার দাবি করেন তিনি।
এ ব্যাপারে আশুলিয়া থানার ওসি (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এছাড়াও নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জড়িতদের আটকেরও চেষ্টাপ চলছে বলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ