Inqilab Logo

ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫, ১১ সফর ১৪৪০ হিজরী

শিবচরে দিনেদুপুরে ব্যাংক কর্মকর্তার বাসায় চুরি

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৮, ৯:১৮ পিএম

মাদারীপুর জেলার শিবচরে দিনেদুপুরে এক ব্যাংক কর্মকর্তার বাসায় চুরির ঘটনা ঘটেছে। এসময় প্রায় ২৫ লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়েছে বলে জানান ব্যাংক কর্মকর্তা আশরাফ মিয়া।
তিনি অগ্রণী ব্যাংকের শিবচর বরহামগঞ্জ শাখায় কর্মরত।
শিবচর থানা পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, আজ মঙ্গলবার সকালে প্রতিদিনের মতো শিবচর বাজারস্থ অগ্রণী ব্যাংক বরহামগঞ্জ শাখায় চলে আসেন ব্যাংক কর্মকর্তা আশরাফ মিয়া। তার স্ত্রী স্কুল শিক্ষিকা নিলুফা ইয়াছমিন তার কর্মস্থল বড় দোয়ালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চলে যান।
এ সুযোগে দুপুরের কোনো এক সময় ঘরের দরজার তালা ভেঙে ভেতরে ঢুকে প্রায় ৪০ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ২২ হাজার টাকা ও অন্যান্য মালামাল চুরি করে নিয়ে যায়।
বাড়ির মালিক আশরাফ মিয়া জানান, যেহেতু তার বাড়িটি পাকা ভবন এ কারণে তার নিকটাত্মীয়রা তাদের স্বর্ণালঙ্কার গচ্ছিত রাখে। চুরি হওয়া স্বর্ণালঙ্কারের মধ্যে প্রায় ৩০ ভরি তাদের নিকটাত্মীয়দের।
বিকেলে বাসায় এসে দরজার তালা ভাঙা দেখে ঘরের ভেতরে ঢুকে আলমারির তালা ও অন্যান্য আসবাবপত্র ভাঙা দেখতে পান।
এসময় পাশের বাসার লোকজনকে ও শিবচর থানা পুলিশকে খবর দেন।
খবর পেয়ে শিবচর থানার ওসি ও পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ ব্যাপারে শিবচর থানার ওসি জাকির হোসেন মোল্লা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ফাঁকা ঘর পেয়ে দুপুরের কোনো এক সময় এ চুরির ঘটনা ঘটেছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। এ ব্যাপারে শিবচর থানায় মামলা প্রক্রিয়াধীন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ