Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অস্ত্র মামলায় ১৭ বছরের কারাদণ্ড

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

অবৈধ অস্ত্র সংরক্ষন ও বহনের দায়ে নাটোরে আব্দুর রাজ্জাক (৪০) নামে এক ব্যাক্তির ১৭ বছরের কারাদন্ড দিয়েছে আদালত। গতকাল মঙ্গলবার দুপুরে নাটোরের যুগ্ম জেলা জজ ১ম আদালতের বিচারক মোহম্মদ নুরুজ্জামান এই আদেশ দেন। দণ্ডপ্রাপ্ত আব্দুর রাজ্জাক সিংড়া উপজেলার ডাহিয়া ইউনিয়নের পশ্চিম ভেংরী গ্রামের মৃত খোরশেদ মিয়ার ছেলে।
নাটোর জজ আদালতের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ২০১১ সালের ২৪ অক্টোবর রাতে সিংড়া উপজেলার ডাহিয়া ইউনিয়নের পশ্চিম ভেংরী গ্রামের আব্দুর রাজ্জাকের বাড়ীতে অভিযান চালায় র‌্যাব-৫ এর একটি দল। এ সময় আব্দুর রাজ্জাকের শয়ন ঘরে তল্লাশীকালে ঘরের একটি স্টিলের বাক্সের ভিতর থেকে একটি সাটারগান ও তিন রাউন্ড গুলি উদ্ধার ও আব্দুর রাজ্জাককে আটক করা হয়। পরে আটককৃত আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে অবৈধ অস্ত্র সংরক্ষনের অভিযোগে অস্ত্র আইনে মামলা দায়ের করে সিংড়া থানায় সোপর্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ