Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

যাত্রাবাড়ীতে ছাত্রীকে গণধর্ষণ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

রাজধানীর যাত্রাবাড়ীর মোমিনবাগ এলাকায় এক মাদ্রাসা ছাত্রীকে (১৬) গণধর্ষনের অভিযোগ উঠেছে। শারিরীক পরীক্ষার জন্য ওই ছাত্রীকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

মেয়েটির বাবা জানান, তারা যাত্রাবাড়ীর মোমিনবাগ এলাকায় ভাড়া থাকেন। তিনি রিকশা চালান ও তার স্ত্রী অন্যের বাসায় কাজ করেন। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে মেয়টি বড়। সে স্থানীয় একটি মাদ্রাসায় ৭ম শ্রেণিতে পড়ে।
তিনি বলেন, সোমবার দুপুরে তিনি ও তার স্ত্রী বাইরে ছিলেন। ছোট মেয়েটি মায়ের সাথে ছিল। ছেলেটিও বাইরে ছিল। এই সুযোগে একই এলকার ২০/২২ বছর বয়েসী তিন যুবক তাদের বাসার ভেতরে ঢুকে জোরপূর্বক মেয়েটিকে ধর্ষন করে। রাতে তিনি বাসায় ফিরলে মেয়টি ঘটনাটি তাকে ও তার স্ত্রীকে জানায়। এ বিষয়ে গতকাল যাত্রাবাড়ী থানায় তিনি অভিযোগ করেন।
যাত্রাবাড়ী থানার ওসি কাজী ওয়াজেদ আলী জানান, পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে গতকাল শারীরিক পরীক্ষার জন্য মেয়েটিকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।



 

Show all comments
  • রুবেল ২ জানুয়ারি, ২০১৯, ১:৪৩ পিএম says : 0
    রাষ্ট্রে একজন নারী সাংবাদিককে চরিত্রহীন মনে করতে চাই, বলার কারণে মইনুল হোসেন জেলে।সেই রাষ্ট্রে কি এই গন ধর্ষনের বিচার আদৌ হবে?কোথায় সেই তথাকথিত নারীবাদী সংস্থাগুলো আর কোথায় বা সেই নারীদের অধিকারের সোচ্চার সাংবাদিকরা?এই ধর্ষণ কেবল একজন নারী ধর্ষণ নয় এটা বাংলাদেশের ধর্ষণ!আজ বাঙালির বিবেক ধর্ষিত হয়ে গেছে। আজকে আমাদের দেশের নারী চেতনা বাদি দের লজ্জা হওয়া উচিৎ । ধিক্কার জানাই ঐ সবো নারি চেতনা বাদিদের৷
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

১৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ